সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

আগুন সন্ত্রাস ঠেকাতে রাজপথেই আজমেরী ওসমান

 

নারায়ণগঞ্জের খবরঃ
সবাই জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ব্যস্ত থাকলেও বিএনপি জামাতের অবরোধের নামে নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন নারায়ণগঞ্জের যুবলীগ নেতা আজমেরী ওসমান। নাশকতা প্রতিরোধে কর্মী সমর্থকদের নিয়ে অতন্ত্য প্রহরীর মত জনগনের জানমালের নিরাপত্তার লক্ষে রাজপথে আজমেরী ওসমান। তিনি শেখ হাসিনার আদর্শের একজন কর্মী হিসাবে হোন্ডাবাইক সহ বিশাল মাইক্রোবাসের বহর নিয়ে শোভাযাত্রা বের নাশকতাকারীদের খেজায় বেড়ায়। যেখানে নাশকতা করার চেষ্টা করা হবে সেখানেই প্রতিরোধ গড়ে তুলবে আজমেরী ওসমান। বিএনপি জামাতের বিরুদ্ধে এমনটাই হুশিয়ারী দেন তিনি।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা বের করে এমনটাই হুশিয়ারী দেন।

এদিকে সারা দেশে জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া বইছে। সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জেও নির্বাচনের আমেজ দেখা যাচ্ছে। আওয়ামী লীগ, জাতীয় পাটি সহ রাজনৈতিক দল গুলো নির্বাচনে অংশ গ্রহণ করেছেন, তারা তাদের প্রতীক নিয়ে প্রচার প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন। কিন্তু বিএনপি জামাত নির্বাচনে অংশ গ্রহণ না করে নির্বাচন বানচাল করতে দেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা চালাচ্ছে। হরতাল অবরোধের নামে আগুন সন্ত্রাস করছে। আর আগুন সন্ত্রাসীদের প্রতিরোধে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের ছেলে যুবলীগ নেতা আজমেরী ওসমান রাজপথে অবস্থান নিয়েছেন। তিনি শেখ হাসিনার সৈনিক হিসেবে অবরোধকারীদের বিরুদ্ধে হুলিয়া জারি করে কর্মী সমর্থকদের জয় বাংলার স্লোগান দিয়ে রাজপথ মুখরিত করে তোলেন এবং আগুন সন্ত্রাসীদের খুজে বেড়ান।

এদিকে রোববার দুপুরে শহরের কলেজ রোড থেকে যুবলীগ নেতা আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা বের করে শহরের চাষাড়া গোলচত্বর হয়ে হয়ে আদমজী সড়ক হয়ে সিদ্ধিরগঞ্জ সড়ক পদক্ষিণ করে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড সড়ক পদক্ষিণ করে শহরে প্রবেশ করে শহরের বিভিন্ন রোডে জয় বাংলার স্লোগান দিয়ে রাজপথ মুখরিত করেন। পরে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক পদক্ষিন করে ফতুল্লা পর্যন্ত গিয়ে পূনরায় শহরের কলেজ রোড এসে শান্তির শোভাযাত্রা শেষ করে।

আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজী আমির, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, আকতার নুর, হোসেন রেজা, খায়রুদ্দিন মোল্লা, আলমগীর হোসেন আলম, মো: নাসির হোসেন, সুমন, মনির হোসেন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা শেষে আজমেরী ওসমান নেতাকর্মী সহ নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, বিএনপি জামাত নির্বাচনে অংশ গ্রহণ না করে তারেক জিয়ার হুকুমে নির্বাচন বানচাল করতে অপচেষ্টা চালাচ্ছে। হরতাল অবরোধের নামে নৈরাজ্য ও চোরাগোপ্তা হামলা চালিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করছে তারা। বঙ্গবন্ধুর অগ্নি কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন কিছু করতে পারবে না। আর বিদেশের মাটিতে বসে তারেক জিয়া নির্বাচন বানচাল করতে যেই স্বপ্ন দেখছেন সেই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। আর নির্বাচন চলবে নির্বাচন কমিশনার নিয়ম নীতিতে। আর হরতাল অবরোধ দমনে আমরা আছি রাজপথে। শেখ হাসিনার সৈনিক হিসেবে সব ধরনের ষড়যন্ত্রকে রুখে দিতে রাজপথে থাকার ঘোষণা দেন আজমেরী ওসমান।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD