আপনাদের পাশে থাকতে চাই-মেম্বার প্রার্থী রফিক প্রধান

82

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রফিক প্রধান বেলেছেন, আমি আপনাদের সেবক হয়ে পাশে থাকতে চাই।  আপনাদের ভোট এবং সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই।  আপনারা আমাকে জয়ী করবেন আশা করি।

বুধবার রাতে ফতুল্লা পাইলট স্কুল এলাকায়  আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

রফিক প্রধান বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের সেবা করা আমার দায়িত্ব, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে  মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ করে দিবেন।

এসময় বক্তব্য রাখেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি এবং  আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। এ সময় সকলের কাছে দোয়া এবং ভোট ভিক্ষা চাইলেন মেম্বার প্রার্থী রফিক প্রধান । উঠান বৈঠকের সভাপতিত্ব করেন হাজী আফসার উদ্দীন আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আঃলীগ নেতা শহীদুলাহ্ শহীদ, হাজী মোবারক হোসেন, আঃ জাব্বার মেম্বার হাজী, খলিলুর রহমান, ঈমান আলী চৌধুরী, বাউল শিল্পী আবুল সরকার, মোঃ আলী,জয়নাল আবেদীন সরদার, ইসরাফিল চৌধুরী,হাজী হারুন অর রশীদ, সাংবাদিক রুহুল আমিন প্রধান, আঃলীগ নেতা সাদেকুল ইসলাম সাদেক, মিন্টু পাল, প্রান গোপাল ঘোষ, কলিমুল্লাহ্, আজাদ মোল্লা,জাহাঙ্গীর আলম প্রমুখ

নিউজটি শেয়ার করুন...