মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

আল্লাহ ছাড়া কারো উপর ভরসা করি না-শামীম ওসমান

নারায়ণগঞ্জের খবরঃ পুলিশ-পুলিশ খেলা আমরা ছোট বেলা থেইকা খেলি। কারণ আমরা পাঁচ ভাই-বোন। আমরা তিনভাই জন্ম নিছি তখন আমার বাপ ছিল জেলে। আমার বড় ভাইয়ের ছেলে জন্ম নিছে তখন ওঁ ছিল কাদের বাহিনীতে। আমার ছেলে জন্ম নিছে আমি তখন জেলে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে শহরের মিশনপাড়া মোড়ে নবাব সলিমুল্লাহ সড়কের উপর অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি আল্লাহ ছাড়া কারো উপর ভরসা করি না। আজকের সমাবেশ নিয়ে অনেকে প্রশ্ন কার বিরুদ্ধে সমাবেশ। এমন কোন কাজ শামীম ওসমান করবে না যাতে সরকারের ভাবমূর্তি নষ্ট হয়। কখন কোথায় কথা বলতে হয় আমি জানি। আমরা এখন চাইলে নারায়ণগঞ্জকে অবরুদ্ধ করে করতে পারি। সুতরাং আমাদের সঙ্গে খেলবেন না। কাকে খেলা শেখাবেন। আমরা তো অনেক ছোট বেলার খেলোয়াড়।

বাবা মায়ের পর যদি কাউকে মানি কারো জন্য জীবন দিতে পারি তাহলে তিনি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৭৫ এর পর যারা রাজনীতিতে এসেছি আমরা শেখ হাসিনাকে স্বপ্নের মা রাজনৈতিক মা মনে করি। আমরা যখন চিৎকার করলাম তখন কেউ চিৎকার করে নাই।

এ মিশনপাড়া এলাকাতেই একটি বাড়িতে জামায়াতের কার্যালয় ছিল। এ বাড়ি থেকেই আমার ছোট বোনকে টাকা দেওয়া হয়। এ বাড়িতেই গোলাম আজমরা এসে থাকতো। আমরাই প্রথম নারায়ণগঞ্জে গোলাম আজমকে নিষিদ্ধ ঘোষণা করলাম। সাইনবোর্ড এলাকাতে সাইনবোর্ড সাটিয়ে দেওয়া হলো নারায়ণগঞ্জে গোলাম আজম কুকুরদের প্রবেশ নিষিদ্ধ। মজলিশের সূরার কমিটিতে আমাদের বিপক্ষে অবস্থান নেওয়া হলো। আমরা শুরু করেছিলাম সেটা সর্বত্র ছড়িয়ে পড়ে। মুন্সীগঞ্জ, নরসিংদীতেও প্রবেশ নিষিদ্ধ করা হলো। আমাকে শেখ হাসিনা ডেকে বলেছিল তোমাকে হত্যা করা হবে। বলেছিলাম সামনা সামনি যুদ্ধ হবে। কারণ ওরা আসবে ১ হাজার আর আমরা দুইজনই যথেষ্ট। কিন্ত বুঝতে পারি নাই কাপুরুষের মতো পেছন থেকে হামলা করবে। ১৬ জুন চাষাঢ়ায় আওয়ামী লীগ অফিসে বোমা হামলা করা হলো। মারা হলো একে একে সবাইকে। তখন রক্তের উপর শোয়া ছিলাম। দেখেছি অনুভব করেছি রক্ত কত গরম।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD