আড়াইহাজারে গৃহবধূকে প্রকাশ্যে ধর্ষণের চেষ্টা

29

নারায়ণগঞ্জের খবরঃ আড়াইহাজারে এক গৃহবধূকে প্রকাশ্যে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। স্থানীয় বখাটে আনাছসহ ৫-৬ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। গত ২৬ ডিসেম্বর এ ঘটনা ঘটলেও প্রভাবশালী মহলের চাপে ভুক্তভোগী গৃহবধূ আইনি সহযোগিতা নিতে পারেনি।

পরে মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ করেন তিনি।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পাঁচরুখী এলাকার হুমায়ন কবির ডিপ্টির ছেলে আনাছসহ ৫-৬ বখাটে ওই গৃহবধূকে বিভিন্ন সময় কু-প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। এতে রাজি না হওয়ায় নানাভাবে তাকে হুমকি দেয়া হয়। ২৬ ডিসেম্বর বেলা ১১টার দিকে ভুক্তভোগী গৃহবধূ শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি যাচ্ছিল। এ সময় উপজেলার মাইজপাড়া ভূঁইয়াপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় নির্জন স্থানে একা পেয়ে অভিযুক্তরা টেনে-হেঁচড়ে তাকে বিবস্ত্র করে। এ সময় বখাটেদের হাতে কামড় দিয়ে ইজ্জত রক্ষার চেষ্টা করেন তিনি। পাশাপাশি তার ডাক চিৎকারে আশপাশে থাকা লোকজন ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, বিবস্ত্র করে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। তাদের কামড় দিয়ে রক্ষা পাওয়ার চেষ্টা করি। পরে আমার হাত তাদের পা দিয়ে থেতলে মারাত্মক জখম করে। এ সময় পাশের এক নারী এসে কাপড় দিয়ে আমার শরীর ডেকে দেন। এছাড়া ডাক-চিৎকারে আশপাশের কৃষি জমি থেকে লোকজন এলে বখাটেরা পালিয়ে যায়। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন বলেন, তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...