এমপি গাঁজার নৌকা বলেন নাই– সানাউল্লাহ সানু 

41

বন্দর প্রতিনিধিঃ বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু বলেছেন,আমাদের সংসদ সদস্য নবীগঞ্জে গার্লস স্কুলের উদ্বোধনের দিন উনি এই কথা বলেননাই যে গাজার নৌকা তালগাছে। উনি বলছে গাঁজা খোরকে নৌকা দিয়েছে, এই নৌকা তো তালগাছে উঠবে। কিন্তু কিভাবে এটা মডিফাই কইরা সেকেন্ডের মধ্যে ভাইরাল কইরা দিলো। মানে আমাগো লগে নৌকার যুদ্ধ লাগাইতে চায়। এটা ঠিক না। আমাদের দুইটা এমপি নারায়ণগঞ্জে। যারা নামাজ পড়েন, ইসলামকে ভালোবাসেন তারা দেলোয়ারকে লাঙ্গল মার্কায় ভোট দিবেন। আমরা কারও গীবত বা বকাবাজি করতে চাই না।

শুক্রবার বিকেলে বন্দর উপজেলাস্থ বুরুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দেলোয়ার হোসেন প্রধাণের নির্বাচনি উঠান বৈঠকে তিনি আসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন,

আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। আমিও কলাগাছিয়ার ভোটার। আমরা চাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকে। এর জন্য আমাদের দেলোয়ার প্রধানকে দরকার। আমাদের মাননীয় সংসদ সদস্য নৌকাকে ফেলে দেয় নাই। নৌকা ৪টা রাখছে। আমাদের ৩টা লাঙ্গল রাখছে। তাদেরকে উপরে রাখছে কারন তারা সরকার। কারন আমরা মহাজোটের অংশ। আমাদের ছাড়া যদি আওয়ামী লীগ সরকার গঠন করতে পারে তাহলে দেশ ছেঁড়ে চলে যাব। আমাদের অবহেলা করবেন না বা ছোট ভাববেন না। আমরা সরকারের অংশীদার। মহাজোটে থেকে বিরোধী দলের ভূমিকা পালন করছি। আজ যদি বিরোধী দল থেকে সরে দাড়াই তাহলে কাল জাতীয় সংসদে নির্বাচন হবে।

উঠান বৈঠকে দেলোয়ার হোসেন প্রধাণ ছাড়াও উপস্থিত ছিলেন, নাসিক’র ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, জাতীয় যুব সংহতির নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক রিপন ভাওয়াল,  নুর নবী ওসমানী, শাহ আলম,এড. মাহমুদা আক্তার প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন,যুব সংহতির নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি লিয়াকত আলী।

নিউজটি শেয়ার করুন...