ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই-অধ্যাপক মামুন

146

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, এই সরকারের পতন ঘটাতে হলে সরকার বিরোধী আন্দোলনে ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই।

মঙ্গলবার দুপুরে ফতুল্লা স্টেশন ব্যাংক কলোনী এলাকায় গ্রেফতারকৃত ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আঃ খালেক টিপুর পরিবারের খোঁজ নিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীরা শুধু নারায়ণগঞ্জেই নয় ঢাকায়ও আন্দোলন-সংগ্রামে অবদান রাখছে। নারায়ণগঞ্জের নেতাকর্মীরা নারায়ণগঞ্জেও আন্দোলন করে আবার ঢাকায় গিয়েও আন্দোলন করেন। তারপরু কেন্দ্র আমাদের সেভাবে মূল্যায়ন করছে না। এর অন্যতম কারণ হচ্ছে আমাদের মধ্যে ঐক্যের অভাব আছে। কেন্দ্রে গিয়েও আমরা একে অপরের বিরুদ্ধে কথা বলি। আমাদের এসব অভ্যাস ত্যাগ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি সরকার পতনের আন্দোলনের শপথ নিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এসময় বিএনপির নেতারা গ্রেফতাকৃত যুবদল নেতা টিপুর পরিবারের সদস্যদের সাথে দীর্ঘসময় কথা বলেন এবং টিপু ও তার পরিবারের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল,ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোঃ চৌধুরী, একরামুল কবীর মামুন, জেলা স্বেচ্ছসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন,জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...