ওয়ার্ডে গিয়ে ওয়ার্ডবাসীদেরকে সচেতন করছি- মাসুম চেয়ারম্যান

176

নারায়ণগঞ্জের খবর: বন্দর থানার ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুম বলেন, আমার ইউনিয়নে মোট ভোটার ২৪ হাজার। ইতিপূবে ৯ টি ওয়াডে  ৩ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে এবং রমজান মাসের প্রথম সপ্তাহের মধ্যে প্রায় ৩/৪ হাজার পরিবারের মাঝে বিতরন করা হবে। ১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সরাসরি সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারীভাবে ১২ মেট্রিকটন চাউল পেয়েছি অপরদিকে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ১০ টন চাউল দিয়েছেন। এ পর্যন্ত ৩ হাজার পরিবারের মাঝে বিতরন করেছি। আমি নিজে ব্যক্তিগতভাবে ত্রান সামগ্রী বিতরন সহ নগদ অর্থ বিতরন করছি।

তাছাড়া আমার ৯টি ওয়ার্ডের মেম্বারসহ স্বেচ্ছাসেবী সদস্যরা দিনভর সচেতনমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমি নিজে প্রতিটি ওয়ার্ডে গিয়ে ওয়ার্ডবাসীদেরকে সচেতন করছি । করোনা ভাইরাসকে প্রতিরোধ করার জন্য  বিনা প্রয়োজনে যাতে ঘর থেকে কেউ বের না হয়। আমরা সকলে সচেতন থাকলে এবং সরকারের দিক নিদের্শনা মানলে করোনা ভাইরাসকে আমরা প্রতিহত করতে পারবো বলে আমার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352