করোনার টিকা নিলেন সদর ইউএনও নাহিদা বারিক

18
নিজস্ব প্রতিবেদকঃ  করোনার হটস্পট নারায়ণগঞ্জে সবাইকে ভ্যাকসিন নেয়ার জরুরী প্রয়োজন। তাই সবাইকে দ্রুত করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক।
মঙ্গলবার দুপুরে শহরের ৩০০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতালে করোনার টিকা গ্রহন করে তিনি এ আহবান জানান।
ইউএনও বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকসহ আরমা নারায়ণগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনামতে করোনার ভ্যাকসিনেশন শুরু করেছি। আমাদের জেলা প্রশাসক, সিভিল সার্জন ও হাসপাতালের তত্ত্বাবধায়ক এবং পুলিশ সদস্যসহ অনেকেই ভ্যাকসিন নিয়েছেন। আমিও নিয়েছি।
তিনি আরো বলেন, ‘নারায়ণগঞ্জ সদর উপজেলাবাসীকে অনুরোধ করতে চাই আমরা কিন্তু একটি হটস্পটের মধ্যে আছি। প্রত্যেকে রেজিস্ট্রেশন করুন। কোভিডের টিকা নিন। এই টিকাটি অত্যন্ত নিরাপদ। এ পর্যন্ত যারা নিয়েছেন তাঁরা সবাই সুস্থ আছেন। সকলকে আহ্বান জানাবো বিশেষ করে যারা ফ্রন্টফাইটার এবং সাধারণ মানুষ ৫৫ বছরের উপরে। তাঁরা সহজেই রেজিস্ট্রেশন করে রেজিস্ট্রেশনের আওতায় আসতে পারবেন।
এসময় আরো উপস্থিত ছিলেন ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ বিশ্বাস, করোনা ফোকাল পার্সন ও সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, ৩০০ শয্যা হাসপাতালের আবাসীক মেডিকেল অফিসার ডা. সামসুজ্জোহা সঞ্চয় প্রমূখ।
নিউজটি শেয়ার করুন...