কিশোর গ্যাং বর্তমানে আমাদের  প্রধান সমস্যা-এএসপি

16
নিজস্ব প্রতিবেদক
মাদক এবং কিশোর গ্যাং বর্তমানে আমাদের  প্রধান সমস্যা।পুলিশ কিংবা আপনাদের একক ভাবে কারো পক্ষেই এ সমস্যার সমাধান  করা সম্ভব নয়।সম্মিলিত ভাবে আমাদেরকে এ সমস্যা সমাধানে কাজ করতে হবে।
মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর বিকেল বেলায় ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যেে  নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন মাদকের বিরুদ্বে সহসাই এলাকা ভিত্তিক অভিযান পরিচালনা করা হবে।এবং প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মাদক বিরোধী কমিটি গঠন করা হবে।এ জন্য সমাজের সকলের সহোযোগিতা কামনা করেন।একই সাথে কিশোর গ্যাং দমনে আগামীকাল থেকেই জেলা গোয়েন্দা পুলিশের পাশাপাশি ফতুল্লা থানা পুলিশ ও অভিযানে নামবে।সুনির্দিষ্ট কোন তথ্য না পাওয়া  গেলে বা না দিতে পারলে  যাকেই রাস্তায় বা অলি- গলিতে   পাওয়া যাবে অহেতুক আড্ডা মারতে তাকেই গ্রেফতার করা হবে  বলে তিনি জানান।
মঙ্গলবার বিকেলে ফতুল্লা থানায় অনুষ্ঠিতব্য ওপেন হাউজ ডেতে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউপি চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,ফতুল্লা থানা কমিনিটিং পুলিশের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক মোস্তোফা কামাল,বিকেএমইর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো.মোরশেদ সারোয়র সোহেল, কালের কন্ঠের দিলিপ মন্ডল, শিক্ষক ও সাংবাদিক রণজিৎ মোদক, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...