খেলাধুলার মাধ্যমের মানুষের মানসিক বিকাশ ঘটে-কাজিম উদ্দিন

33
বন্দর প্রতিনিধিঃ বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ বলেছেন,
খেলাধুলার মাধ্যমের মানুষের মানসিক বিকাশ ঘটে। যেকোন দুঃশ্চিন্তা বা ডিপ্রেশনের মুক্তি দিতে খেলাধুলা চর্চার বিকল্প নেই।  এছাড়াও শারিরীক ব্যায়াম ও মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা একটি অন্যতম মাধ্যম।
শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন বালিয়া এলাকায়  মুজিব শতবর্ষ  উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত ডিগবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, প্রধাণমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গণে ব্যাপক উন্নয়ন করছে। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।  এবং বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে।
কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি আলহাজ্ব মঞ্জুর হাসান মঞ্জু,জাতীয় শ্রমিকলীগের বন্দর উপজেলা সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রুহুল আমিন।
কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আরিফ হোসেনের সভাপতিত্বে ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃহারুন প্রধাণ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবু নাছের,
আ’লীগ নেতা ইসতিয়াক আহমেদ মেম্বার, সরকারি হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক সদস্য মোঃ খালিদ হোসেন,ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...