শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

গুড়াদুধ বিতরণ করলেন ক‌রোনাবীর রিপন ভাওয়াল

নারায়ণগঞ্জের খবর:
বৃ‌ষ্টিস্নাত সকা‌লে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য  আলহাজ্ব এ‌কেএম সেলিম ওসমান এর ব্যক্তিগত তহবিল থেকে প্রদত্ত ৫০০ প্যাকেট গুড়ো দুধ অসহায় শিশুদের মাঝে বিতরন ক‌রেছেন ক‌রোনা মহামারীকা‌লে মানব‌সেবায় আত্মোৎসর্গ করে কাজ ক‌রে যাওয়া ওরা ১১ জ‌নের টিম লিডার ক‌রোনা বীর রিপন ভাওয়াল। এর আগে খাদ‌্য সামগ্রী নি‌তে আসা সক‌লের মা‌ঝে সা‌র্জিক‌্যাল মাস্ক বিতরণ ক‌রেন তি‌নি।
মঙ্গলবার (২১ জুলাই) সকা‌লে নতুন পালপাড়া এলাকায় শ্রী শ্রী সত‌্যধাম প্রাঙ্গ‌নে না‌সিক ১৪নং ওয়া‌র্ডের ভুইয়ারবাগ, দী‌ঘির পাড়, দাতা সড়ক, আখড়া ও পালপাড়া এলাকার ৫০০ অসহায় শিশুর মা‌ঝে এই দু‌ধের প‌্যা‌কেট বিতরণ করা হয়।
এ বিষ‌য়ে ‘ওরা ১১ জন’ এর টিম লিডার রিপন ভাওয়াল জানান, ক‌রোনার এই দুর্যোগের শুরু থেকে যিনি মানুষের কল্যানে অগ্রদূত হিসেবে নিরন্তর কাজ করে যাচ্ছেন এবং দলমত নির্বিশেষে মানুষের আস্থা অর্জন করে অতীতের মতো বর্তমা‌নে করোনা ক্রান্তিকালেও ত্রাণ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা ব্যবস্থা নি‌শ্চিত করতে কোথাও বিন্দুমাত্র ছাড় দেননি
সেই দানবীর জননেতা নারায়ণগঞ্জ -৫ আস‌নের মাননীয় সংসদ সদস্য এ.কে.এম সেলিম ওসমান ভাইয়ের দেওয়া শিশুখাদ্য উপহার হিসেবে আজ (মঙ্গলবার) সকাল ১০টায় নতুন পালপাড়া মন্দির প্রাঙ্গনে বিতরণ করা হয়।
তি‌নি আরো ব‌লেন, এম‌পি সে‌লিম ওসমান স্বপ্ন দে‌খে‌ন এবং স্বপ্ন বাস্তবায়ন ক‌রেন। মানু‌ষের কল‌্যা‌নে নিঃস্বার্থভা‌বে কাজ ক‌রে যাওয়া এমন দানবীর নেতা যু‌গে যু‌গে খুব কমই আসে। সে‌ক্ষে‌ত্রে অামরা নারায়ণগঞ্জ-৫ আস‌নের জনগন স‌ত্যিই অ‌নেক ভাগ‌্যবান যে এমন একজন দানবীর জনপ্রতি‌নি‌ধি পে‌য়ে‌ছি।
কর্মসূচী‌তে আরো উপ‌স্থিত ছি‌লেন ওরা ১১ জ‌নের সদস‌্য রু‌বেল ইসলাম, অণল পোদ্দার পুলক, সুজন ভুইয়া, বুলু পাল, কৃষ্ণ অাচার্য‌্য, লক্ষন সাহা, দীপক সাহা, বিশু অ‌ধিকারী,  দিপু পোদ্দার, অরুণ দেবনাথ, নুর ইসলাম, সুমন, ভবানী স্বপন, বিপ্লব কুন্ডু, মাধব চন্দ্র কর, রাজা, দী‌লিপ ধর।
প্রসঙ্গত, বিকেএমইএ স্টাফদের ২ দিনের বেতনের টাকা দিয়ে ২০৫ টাকা করে ১৫০০ প্যাকেট  সেই সাথে সংগঠনটির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে ৫০০ প্যাকেট সহ মোট ২ হাজার প্যাকেট গুড়ো দুধ অসহায় শিশুদের মাঝে বিতরনের জন্য করোনা বীর খ্যাত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৪নং ওয়া‌র্ডের ওরা ১১জন সংগঠ‌নের দলপতি রিপন ভাওয়াল ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাকে ৫০০ প‌্যা‌কেট ক‌রে গুড়ো দুধ হস্তান্তর করা হয়।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD