গোগনগর ২নং ওয়ার্ডের সাড়ে ৪’শ মানুষ পেল ১১ লাখ টাকা

105

শহর সংবাদদাতা: নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন গোগনগর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডে প্রায় ৪ হাজার ৫’শ জন পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার। প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে তাঁরা জনপ্রতি ২৫০০ টাকা করে মোট ১১ লাখ টাকা পেয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় মেম্বার হাজী মোক্তার শকু।

তিনি বলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের চাইতে আমার ওয়ার্ডের মানুষ প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বেশি পেয়েছেন এবং এখনও পাচ্ছেন। প্রধানমন্ত্রীর উপহার যেন আমার ওয়ার্ডবাসী বেশি পায় সেজন্য আমি খুব দ্রæততার সহিত তাদের নাম এন্ট্রি করে দেই। তখন আমার খুব কষ্ট হলেও এখন আমার অনেক শান্তি লাগছে। কেননা, যখন তারা টাকা পাওয়ার সাথে সাথে আমাকে কল দেয়, আমাকে ধন্যবাদ জানায়। তখন আনন্দে আমার বুকটা ভরে যায়।

এদিকে ইতিমধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার মানুষগুলোর সাথে কথা বললে তারা জানান, আমরা কিছুই জানিনা। আমাদের মেম্বার সাহেবই সব করে দিয়েছে। কিছুদিন আগেও আমাদের ঘরে শান্তি ছিলো না। ঈদে কেমনে কি করবো, ছেলে-মেয়েদের কি খাওয়াবো, এ নিয়ে চলতো অশান্তি। গত দু’চার রাত এ ভেবে আমরা অনেক কেঁদেছি। কিন্তু প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আমাদের সেই দু:খ শেষ হয়েছে। এ টাকা দিয়ে আমাদের এবারের ঈদ খুব সুন্দর মত চলে যাবে। আমরা এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের মেম্বার সাহেবকে ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352