জাপান বিএনপির সভাপতি রেজা, সম্পাদক মনি

33

ডেস্ক নিউজঃ  মীর রেজাউল করিম রেজাকে সভাপতি ও এমদাদুল ইসলাম মনিকে সাধারণ সম্পাদক এবং ফয়সাল সালাহউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে জাপান বিএনপির ছয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আংশিক এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয় মো: আলমগীর হোসেন মিঠুকে, যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন শেখ নজরুল ইসলাম রনি এবং দফতর সম্পাদক হিসেবে রয়েছেন আবুল খায়ের।

এছাড়া মো: শহিদুল ইসলাম নান্নুকে প্রধান পৃষ্টপোষক এবং কাজী এনামুল হক ও মো: মোজাম্মেল হোসেন সদস্য করে তিন সদস্যের উপদেষ্টা কমিটির নামও ঘোষণা করা হয় ওই বিজ্ঞপ্তিতে।

গত এপ্রিলে জাপান বিএনপির কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাকিরুল ইসলাম শাকিলকে। এর আগের কমিটি এক যুগ দায়িত্ব পালন করে। জাপান বিএনপির সবপক্ষের সাথে আলোচনা করে দায়িত্ব পাওয়ার ছয় মাসের মধ্যেই এই আংশিক কমিটির সুপারিশ করেন ড. শাকিল।

নতুন কমিটির সভাপতি মীর রেজাউল করিম রেজা, যিনি আগের কমিটিরও সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বলেন, ত্যাগী ও যোগ্য নেতাদের নিয়ে শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন তারা।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352