ডিসি সুস্থ, করোনায় আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা

52

নারায়ণগঞ্জের খবর: জেলা করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

তবে তিনি সুস্থ আছেন এবং ফোনের মাধ্যমে কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে করোনা পজেটিভ আসে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার।

পাশাপাশি নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের (ডিসি) করোনাভাইরাস পরীক্ষা করা হলে রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। তবে ডিসি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আসাদুজ্জামান বলেন, নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা ও মৃত ব্যক্তিদের পরিবারের সংস্পর্শে গেছেন আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা। তারপর থেকে তিনি জ্বর, ঠান্ডাসহ অসুস্থবোধ করছিলেন। যার জন্য তিনি কোয়ারেন্টাইনে ছিলেন। বুধবার দুপুরে আইইডিসিআর থেকে তার নমুনা পরীক্ষা করা হয়। বৃহস্পতিবার তার করোনা পজেটিভ আসে। আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে দেক।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা একজন দায়িত্বশীল মানুষ। তার করোনার নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে। যার জন্য তিনি আইসোলেশনে আছেন। এ নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। কারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেই কেউ মারা যায় না। তিনি ফোনে দিকনির্দেশনা ও কাজ চালিয়ে যাচ্ছেন। অনেকটাই সুস্থ আছেন তিনি। প্রথম পরীক্ষায় পজেটিভ এসেছে। কিন্তু দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ আসতে পারে তার। তাই আশা করছি খুব দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন।

নিউজটি শেয়ার করুন...