শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালুকে গ্রেপ্তার

বন্দর প্রতিনিধিঃ বন্দরে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অভিযানে বন্দর থানা পুলিশের ৭নং তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক বিক্রেতা সালাউদ্দিন সালুকে গ্রেপ্তার করা হয়েছে । ওই সময়ে ডিবির পুলিশের উপর হামলা চালালে তারা কয়েক রাউন্ড গুলি ছুড়ে । ২১ সেপ্টেম্বর শনিবার রাত ১০টায় বন্দরের বাগবাড়ি এলাকাতে ওই ঘটনাটি ঘটে।

ওই সময়ে বাগবাড়ী এলাকার এবাদুল­াহ মিয়ার ছেলে নাদিম (২৮) গুলিবিদ্ধ হয়। সে নারায়ণগঞ্জ শহরের একটি হোসিয়ারী কারখানার শ্রমিক। কাজ শেষ করে সে বাড়ি ফেরার পথে ডিবির ছোড়া গুলিতে সে আহত হয়। প্রথমে থাকে শহরের খানপুরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তথ্যমতে, স¤প্রতি ২০০৪ সালে ডিবি পুলিশের ক্রসফায়ারে নিহত হয় বন্দর থানার প্রায় ১ ডজন মাদক মামলার আসামী মদনগঞ্জ এলাকার পিচ্ছি সুমন। সুমন নিহত হওয়ার পর তার ভাতিজা সালাউদ্দিন ওরফে সেলু মাদক স্পট গুলো নিয়ন্ত্রনে নেয়।

সেখানে র্দীঘ দিন এক চাটিয়ে মাদক ব্যবসা করে রাতা রাতি আঙ্গুল ফুলে কলাগাছ বনে যায়। পরবর্তি সময়ে বন্দর থানা পুলিশ ও ডিবি অভিযান থেকে রক্ষা পেতে চতুর মাদক ব্যবসায়ী সালু নবীগঞ্জ এলাকায় তার শ্বশুড় বাড়ীতে আত্মগোপন করে।

এ ব্যাপারে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, সালাউদ্দিন বন্দর থানা পুলিশের তালিকাভুক্ত ৭নং সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক সহ বিভিন্ন আইনে মামলা রয়েছে।

ডিবির এস আই মিজানুর রহমান জানান, সালাউদ্দিনকে ধরতে বাগবাড়িতে অভিযান চালানো হয়। তখন তার সহযোগিরা ডিবির উপর হামলা করে। ডিবির একটি গাড়ি ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ডিবি কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তখন সহযোগিরা পিছু হটলে তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD