মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

দরিদ্রদের মাঝে যুবলীগ নেতা আজমতের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের কারনে লকডাউনে থাকা ৮০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে মালিহা নিট ফ্যাশনের পরিচালক ও ফতুল্লা থানা যুবলীগ নেতা আজমত আলী। বৃহস্পতিবার (২৩ এপ্রিল)  রাত ১০ টা থেকে গভীর রাত পর্যন্ত ফতুল্লা ও কুতুবপুর ইউনিয়নের কুতুবাইল ,রামারবাগ,সস্তাপুর,পূর্ব লামাপাড়া,পশ্চিম লামাপাড়া,কোতালেরবাগ,লালখা,সেহারচর সহ বেশ কয়েকটি এলাকার  ৮০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরন করেন।
বিতরনকৃত খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিলো  ৫ কেজি চাল,আটা ৩ কেজি,আলু ৩ কেজি, বুট, পিয়াজ ১ কেজি,সয়াবিন তেল ১ লিটার,মসুরী ডাল ১কেজি ও ডেটল সাবান। এ সময় উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা জুয়েল হোসেন, সজীব,মমিন হোসেন মুরাদ,নাহিদ হোসেন,নজরুল ইসলাম,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক অনিক আহম্মেদ শাওন প্রমুখ।
তার আগে নেতাকর্মীদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্যে আজমত আলী বলেন,নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ,কে,এম শামীম ওসমানের আহবানে আমি আমার দ্বায়িত্ববোধ থেকে তাদের মাঝে এসেছি।তিনি আরো বলেন এমন ও পরিবার রয়েছে  যারা অভাবে রয়েছে, কষ্টে আছে কিন্তু কাউকে বলতে পারছেনা।এমন সব পরিবারের তালিকা করে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী  পৌছে দিয়ে এসেছি।এবং আগামী দিনগুলোতেও তার সাধ্যমতো এ সকল পরিবারগুলোকে তিনি সহোযোগিতা করে যাবেন বলে তিনি জানান।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD