বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

নামাজের মাধ্যমেই মাদককে গুডবাই জানাতে হবে-ভিপি বাদল

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল বলেছেন,প্রতিটি ইউনিয়ণ তথা ওয়ার্ডে ওয়ার্ডে মশার নিধনের ঔষধদেওয়া প্রয়োজন। কেনননা,এসিড মশা বিভিন্ন স্থানে বিস্তার লাভ করায় মানুষবিভিন্ন ডেঙ্গু ঝড়ে ভূগছে। প্রতিটি স্থানে মশার ঔষধ ছড়িয়ে এদের বংশবিস্তার ধ্বংস করতে হবে। বর্তমান পুলিশ বাহিনী প্রমান করেছে তাদেরকার্যক্রমের মধ্য দিয়ে সুচারু নেতৃত্বে পুলিশ জনগনের বন্ধু। তারা মাদককেজিরো ট্রলারেন্সে পরিনত করতে সক্ষম হয়েছে। মাদক ব্যবসায়ীকে সমাজের কেউপছন্দ করেনা। এদের নামাজের দাওয়াত দেন। ৫ ওয়াক্ত নামাজের মাধ্যমেই সমাজথেকে মাদককে গুডবাই জানাতে হবে।

আলোকিত মানুষ হতে হলে নামাজের বিকল্পনাই।শনিবার ২৭জুলাই মিনারবাড়ী পূর্বপাড়া বালুর মাঠে “ছেলে ধরা গুজবে কান নাদেয়া,আইন নিজের হাতে না তোলা ও মাদককে না” শীর্ষক সচেতনতামুলক সভায়প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন,আল-কোরআন হচ্ছে সর্বশ্রেষ্ঠ ধর্ম। ৩০দিন সিয়াম সাধনের পরসেই সুরা কদরের রাত্রীতে আল্লাহ রাব্বুল আল আমিন আল কোরআনকে নাযিলকরেছেন। আমাদের নিঃশ্বাসের বিশ্বাস নাই। কার কখন মৃত্যুর ডাক আসে কেউ বলতেপারেনা। অতএব আমরা অভিভাবক। আমাদের উচিৎ সন্তানরা যাতে সুপথে চলে সেঅনুযায়ী শিক্ষা দেওয়া।  তারা যেন কোন মতেই বিপথগামী না হয়। এখনইসন্তানদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।সাম্প্রদায়িক সম্প্রতির দেশ বাংলাদেশ। এই দেশে বন্দরের মাটি কদমরসুলবাবার স্মৃতি,ইনাবাবার পন্য ভূমী এই বন্দরের মাটি। ইয়েমেনী বাবারপন্যভূমি এই নারায়ণগঞ্জের মাটি। এই মাটিকে কোন ভাবেই অপবিত্র করা যাবেনা।আপনারা গুজব শুনলেই নিকটস্থ থানায় সংবাদ দিবেন। আইন নিজের হাতে তুলেনিবেন না। অপসংস্কৃতির হাত থেকে এই যুব সমাজকে রক্ষার দায়িত্বআপনার-আমার।

কলাগাছিয়া ইউনিয়ণ আ’লীগনেতা রবিউল আউয়াল রবির সঞ্চালনায় বিশেষ অতিথিহিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক খন্দকার হাতেমহোসাইন,বন্দর উপজেলা আ’লীগনেতা আজিজুল হক আজিজ,ধামগর ইউনিয়ণ আ’লীগেরসাধারন সম্পাদক আব্দুল আলী ভূইয়া,নবীগঞ্জ ইউনিয়ণ যুবলীগের সাংগঠনিকসম্পাদক হুমায়ুন কবির,বন্দর থানা সৈনিকলীগের সভাপতি হাবিবুর রহমানহাবিব,আ’লীগনেতা লাইক আহমেদ ছিদ্দিকী,মো: মাসুদ, সামসুজ্জোহা এমবি ইউনিয়ণউচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির সদস্য মোহাম্মদ আলী,আনোয়ার হোসেনমেম্বার,আ’লীগনেতা শাহাবুদ্দিন প্রমূখ।সার্বিক সহযোগিতায় ছিলেন আ’লীগনেতা জুয়েল ভূইয়া,আরিফ মাষ্টার,আল আমিন,মোঃবাবুল,মোঃ জামান,মোঃ সানি,মোঃ সাইদুল।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD