মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জফেরত আরেকজন নেত্রকোনায় করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের খবর: নেত্রকোনায় আরেক পোশাককর্মী (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত চারদিনের ব্যবধানে মোট পাঁচজন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে তিনজন পোশাককর্মী, একজন নার্স ও এনজিওকর্মী রয়েছেন। সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় ওই পোশাককর্মীর শরীরে করোনা ধরা পড়ে।

নতুন আক্রান্ত রোগীর বাড়ি মোহনগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামে। তিনি নারায়ণগঞ্জের একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। পাঁচদিন আগে তিনি কর্মস্থল থেকে নিজ বাড়িতে আসেন। এরপর থেকে তার জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট দেখা দেয়। গতকাল রোববার চিকিৎকরা তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পাঠান। পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

এদিকে, সোমবার সন্ধ্যায় করোনায় আক্রান্তের খবর পাওয়ার পরপর জেলা প্রশাসনের পক্ষ থেকে দাসপাড়া গ্রামটি লকডাউন করে দেয়া হয়। অবশ্য সোমবার দুপুর থেকে জেলা প্রশাসক মঈনউল ইসলাম পুরো জেলাকেই লকডাউন ঘোষণা করেন।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, নেত্রকোনায় নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট পাঁচজন করোনায় আক্রান্ত হলেন। আক্রান্তদের মধ্যে খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স (২৮) রয়েছেন। এর মধ্যে ময়মনসিংহের একটি হাসপাতালে একজন এবং সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আরেকজনকে (৫০) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। বাকি তিনজন নিজ বাড়িতেই অবস্থান করছেন। তাদেরকে হাসপাতালে আইসোলেশন কক্ষে আনার ব্যবস্থা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD