নারায়ণগঞ্জে আরো একজনের করোনায় মৃত্যু

189

নারায়ণগঞ্জের খবর: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. মোস্তফা সরকার (৫৫)। এ নিয়ে নারায়ণগঞ্জ জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪ জনে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত ১২টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বন্দর উপজেলার দড়িসোনাকান্দা এলাকার মৃত কারী সাহেবের ছেলে।

এদিকে মোস্তফা সরকার তিনদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। এর মধ্যে মঙ্গলবার রাত ১১টার দিকে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হলে এক ঘণ্টা পর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালেই রয়েছে। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুসারে ঢাকায়ই তার দাফন হবে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে প্রথম করোনায় আক্রান্ত হয়ে মারা যান বন্দর উপজেলার রসুলবাগ এলাকার শিউলী ওরফে পুতুল (৫০) নামে এক নারী। তিনি ৩০ মার্চ মারা গেলে তার নমুনা সংগ্রহ করে আইইসিডিআরে পাঠানো হয়, পরে ২ এপ্রিল তার করোনা পজেটিভ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন...