নারায়ণগঞ্জে প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটবে না-জেলা প্রশাসক

206

নারায়ণগঞ্জের খবরঃ  নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. রাব্বি মিয়া বলেছেন, এখানে কোনোদিন প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটেনি। আমাদের শিক্ষকরা খুব সতর্ক রয়েছেন। আশা করছি নারায়ণগঞ্জে কোনোদিন প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটবে না।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার প্রথমদিন কেন্দ্র পরিদর্শন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

রাব্বি মিয়া বলেন, যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীরা এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করছে সেসব পরীক্ষাকেন্দ্রে সব ধরনের নিয়ম মেনে পরীক্ষা নিচ্ছেন শিক্ষকরা। নারায়ণগঞ্জে নকলমুক্ত পরিবেশ ও আমাদের শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করতে যা করা দরকার তার সব ব্যবস্থা গ্রহণ করেছি আমরা। পরীক্ষাকেন্দ্রে পরীক্ষার্থীদের পানিসহ সব ধরনের সুবিধা দেয়া হচ্ছে।

জেলা প্রশাসক রাব্বি মিয়া আরও বলেন, পরীক্ষা চলাকালীন ট্রাফিক ব্যবস্থাপনা থেকে শুরু করে যেসব অভিভাবক শিক্ষাপ্রতিষ্ঠানে আসেন তাদের বসার সু-ব্যবস্থা করা হয়েছে। বিশেষ করে পরীক্ষার হলে পানির ব্যবস্থা থেকে শুরু করে অন্যান্য আনুষঙ্গিক জিনিসপত্রের ব্যবস্থা করা হয়েছে। আশা করি, ২০১৯ সালের এইচএসসি পরীক্ষা নকলমুক্ত হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352