সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে রিপন ভাওয়ালের নেতৃত্বে ১১ জন প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক: করোনা প্রার্দুভাব ব্যপক হারে ছড়িয়ে পড়েছে নারায়ণগঞ্জে। ইতমধ্যে এই ভাইরাসটির উপসর্গ নিয়ে বেশ কয়েকজন মৃত্যুবরণ করেছেন। অনেক স্থানেই এ উপসর্গ থাকায় মৃতদেহগুলোকে কয়েক ঘন্টা পড়ে থাকার খবর পাওয়া গিয়েছে। এমন পরিস্থিতিতে হিন্দু র্ধমাবলম্বীদের শেষকৃত্য সহ দলমত নির্বিশেষে সকলের সহযোগীতায় পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন নতুন পালপাড়া সার্বজনিন পূজা কমিটি ও স্থানীয় কয়েকজন। শনিবার ( ১১ এপ্রিল ) দুপুরে রিপন ভাওয়ালের নেতৃতে ১১জন সদস্য মনস্থীর করে এমন প্রতিশ্রুতি দিয়ে নতুন পালপাড়া মন্দিরে প্রস্তুতি গ্রহন করেছেন।
এ বিষয়ে রিপন ভাউয়াল জানান, আমাাদের স্থানীয় এমপি, সকল জনপ্রতিনিধি সহ আমার এলাকার নাসিক ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর শফিউদ্দিন প্রধান ও পাশর্^বর্তি ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল ভাইয়ের সাথে কাজ করতে চাই। নারায়ণগঞ্জ সহ পৃথিবীতে করোনা প্রার্দুভাবে সংকটময় সময় যাচ্ছে। আমরা এ দুর্যোগপূর্ণ পরিস্থিেিত শুধু হিন্দু সম্প্রদায়ই নয় যে কেউ অসুস্থতা বোধ করলে আমাদের জানাবেন। আমরা এই ১১জন সাহসী সন্তানরা প্রস্তুত আছি। যদি কোন করোনা সংক্রমনের রোগী অযত্ন, অবহেলায় পড়ে থাকে, কেউ পাশে না আসে, জানাবেন আমরা বাসায় চলে আসবো। আমাদের পেইজে সকলের নাম্বারও দিয়ে রাখছি।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ও প্রশাসনের সহযোগীতা চাচ্ছি। যেহেতু আমাদের পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী নেই। আমাদের অনল পোদ্দার পুলকের সহযোগীতায় কিছু সামগ্রী নিয়ে আমরা এ প্রস্তুতী গ্রজন করেছি। যদি কেউ অভিজ্ঞ থাকেন, আমাদের প্রশিক্ষণ দেয়ার ব্যবস্থার জন্য আহ্বান করছি।
উল্লেখ্য, নতুন পাল পাড়া, নারায়ণগঞ্জ  থেকে সদিচ্ছায় পালপাড়ায় বসবাসরত সবাইকে নিয়ে স্বেচ্ছাসেবী টিম তৈরী হয়েছে। নিজ দায়িত্বে হিন্দুদের শ্মশানে নিয়ে হিন্দুধর্মের রীতিনীতি মেনে সৎকার করে দিবে এবং মুসলিমদের রীতিনীতি মেনে দাফন করবে ওরা ১১জন।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD