নিহত শাওনের বাড়ীতে মীর্জা ফখরুল

121

নিজস্ব প্রতিবেদকঃ  বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পুলিশ আমাদের শত্রু নয়, আপনারা কারো হুকুম পালন করবেন না।

বৃহস্পতিবার গুলিবিদ্ধ হয়ে নিহত শাওনের বাড়ীতে এসে এসব কথা বলেন।

শাওন যুবদলের রাজনীতি করতেন মন্তব্য করে মীর্জা ফখরুল বলেন, শাওন যুবদলের রাজনীতি করতো এবং যুবদলের কর্মী ছিল সেটাও প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, যদি সে রাজনীতি নাও করে তাও একজনকে প্রকাশ্য দিবালোকে গুলি করে মেরে ফেলার কোনো অধিকার পুলিশের নেই। পুলিশ মিথ্যাচার করছে। পুলিশের গুলিতেই শাওনের মৃত্যু হয়েছে, এটা প্রমাণিত। শাওনকে হত্যার দায় তারা কোনোভাবেই অস্বীকার করতে পারে না।

নেতাকর্মীদের শান্ত থাকার আহবান জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল।

উল্লেখ, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরীর ২নং রেলগেইট এলাকায় বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুরুতে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে শাওন (২০) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...