নেতাকর্মীদের প্রস্তুত হতে বললেন শাহ নিজাম

19

 

ফতুল্লা প্রতিনিধিঃ জামাত ও বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ মাদক ইভটিজিং ও নৈরাজ্যের বিরুদ্ধে কুতুবপুর ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্দ্যেগে আলোচনা ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ শে নভেম্বর বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন এর শাহী বাজার এলাকায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এতে কুতুবপুর ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আলাউদ্দিন হাওলাদার সভাপতিত্বে অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দীন আহম্মেদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ শাহ নিজাম।

এসময় শাহ নিজাম তার বক্তব্যে বলেন, বিএনপির নেতাকর্মীদের সুযোগ দেয়ায় তারা একে পর এক নৈরাজ্য করেই চলেছেন, আপনারা ভুলে গেছেন, আপনারা এত নির্যাতন, জ্বালাও পোড়াও করার পরও আমরা আপনাদের এখনো কিছু বলিনি।

আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে আজকে পর যদি কোথাও আগুন সন্ত্রাসী, জ্বালাও পোড়াও করেন আমরা আর বসে থাকবো না আমাদের নেতাকর্মীরা বাঁশের লাঠি দ্বারা তারা প্রতিহত করবেন।

আমাদের নেত্রী শেখ হাসিনা, আমার নেতা শামীম ওসমান চুপ থাকলেও আমরা আর চুপ থাকবো না এখন থেকে আপনাদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

এসময় অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মোস্তফা কামাল, যুগ্ন সম্পাদক এইচ এম ইসহাক, কৃষি বিষয়ক সম্পাদক হাজি মোঃ ইউনুস দেওয়ান, কুতুব পর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন, সাধারণত সম্পাদক মানিক চান,

কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণত সম্পাদক হাজী মোঃ মীর হোসেন মিরু, আওয়ামিলীগ নেতা ডাঃ এবিএম আনোয়ার হোসেন, আব্দুল মালেক, জামাল উদ্দিন বাচ্চু, সিকদার মাহবুবুর রহমান হক, ডাঃ রফিকুল ইসলাম।

যুবলীগ নেতা, মাহাবুব, দ্বীন ইসলাম, নবী, রাজীব, খোকন, সহ আরো অনেকেই। তবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুকে সভায় দেখা যায়নি। এ নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352