পুলিশ সুপারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

111

নারায়ণগঞ্জের খবরঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এসপি হারুন অর রশীদের নেতৃত্বে দুর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তিনি বলেন, আসুন জেলা পুলিশ সুপার হারুনের নেতৃত্বে দুর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ এবং আইনের সুশাসন গড়ে তুলি। আসুন সবাই শান্তিতে থাকি এবং দেশকে এগিয়ে নিয়ে যাই।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশ লাইনে জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে এক ইফতার মাহফিলপূর্ব আলোচনায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার হারুন অর রশীদের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়নগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক এসএম আকরাম, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানসহ প্রমূখ।

এদিকে নারায়ণগঞ্জে সবচেয়ে সুন্দর ঈদের জামাত করতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা ও দোয়া চান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, দোয়া কবুলের জন্য ইফতারের সময়টা হচ্ছে পারফেক্ট টাইম। আজকের এই অনুষ্ঠানে জেলার প্রায় সকল জনপ্রতিনিধিরা এসেছেন। আল্লাহর রহমত ছাড়া জনপ্রতিনিধিত্ব করা যায় না। আর এত মানুষের মধ্যে আল্লাহ নিশ্চই একটা হাত কবুল করবেন।

নিউজটি শেয়ার করুন...