ফতুল্লায় একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত

34

নারায়ণগঞ্জের খবর: ফতুল্লার লালপুরে একই পরিবারের তিন জন করোনায় আক্রান্ত হয়েছে  । আক্রান্তকৃতরা হচ্ছেন ফতুল্লার লালপুরের বাসীন্দা সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অরুন চন্দ্র দাস তার স্ত্রী সবীতা চন্দ্র দাস ও তার ছেলে আকাশ চন্দ্র দাস। এর আগে করোনা সন্দেহে গত ১১ এপ্রিল সন্ধ্যায় বিশেষ ব্যবস্থায় সদর উপজেলার পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অরুন চন্দ্র দাস সহ তার পরিবারের সদস্যদের ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

১১এপ্রিল শনিবার ও ১২ এপ্রিল রবিবার তাদের নমুনা সংগ্রহ করা হয়।গতকাল (১৩ এপ্রিল) সোমবার তাদের রিপোর্ট করোনা ভাইরাস পজিটিভ আসে।এ বিষয়ে ফতুল্লা বটতলা কালী মন্দিরের সভাপতি ও আক্রান্ত পরিবারের প্রতিবেশী নীল রতন দাস জানায়,অরুন সহ তার স্ত্রী ও পুত্রের করোনায় আক্রান্তের বিষয়টি তিনি শুনেছেন।এ সময় তিনি জানান,অরুনের বাড়ীর নীচ তলায় বসবাসরত তার মেয়ের শাশুড়ী ও অসুস্থ হয়ে নিজ বাসায় চিকিৎসা নিয়েছেন।এমন পরিস্থিতিতে তিন সহ আশপাশের বাসীন্দার সকলেই আতংকিত হয়ে পরেছেন। তিনি অতি জরুরী ভিত্তিতে সংশ্লিষ্ট মহলকে ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

এ বিষয়ে করোনায় আক্রান্ত অরুন চন্দ্র দাসের ভাই বাসু জানান,তার ভাই অরুন সহ তার ভাইয়ের স্ত্রীও ভাতিজা তিন জনেই ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি রয়েছে।করোনা সন্দেহে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তিনজনের রিপোর্টই করোনা ভাইরাস পজিটিভ আসে।  এ বিষয়ে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন জানান,তিনি গতকালই বিষয়টি জানতে পেরেছেন এবং তিনি পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের সাথে আলাপ করে কার্যকরী ব্যবস্থা গ্রহন করবেন।ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসলাম হোসেন জানান,আমি বাড়ীটি লক ডাউন সহ সকল প্রকার ব্যাস্থা নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন...