বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ফতুল্লায় কিলার পাপ্পু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ হত্যা মামলায় যাবজ্জীবন দন্ডাদেশ প্রাপ্ত  পলাতক আসামী মোঃ মেহেদী হাসান পাপ্পু(৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃত মেহেদী হাসান পাপ্পুর বিরুদ্ধে জোড়া খুনের ঘটনা সহ তিনটি হত্যা ও দুটি মাদক সহ পাচঁটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
রোববার(১৩) ডিসেম্বর ভোর রাতে ফতুল্লা থানার তল্লা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত পাপ্পু ফতুল্লা থানার ৬১ নং তল্লার মাহাবুব কাজীর পুত্র।
থানা পুলিশ জানায় গ্রেফতারকৃত আসামী মোঃ মেহেদী হাসান পাপ্পু এর বিরুদ্ধে ২০০১ সালের ডিসেম্বর মাসে গার্মেন্টস কর্মী রুবেল’কে তল্লা ছোট মসজিদ এলাকায় হত্যা করার অভিযোগে ফতুল্লা মডেল থানার মামলা নং- ১৯(১২)০১, ধারা- ৩০২/২০১/৩৪ দঃবিঃ রুজু করা হয়। মামলাটি বিচার শেষে বিজ্ঞ অতিঃ দায়রা জজ ২য় আদালত ২০১৭ সালের নভেম্বর মাসের ৫  তারিখে যাবজ্জীবন সাজা প্রদান করে। রায়ের পর থেকেই আসামী পালিয়ে বেড়াচ্ছিল। এছাড়া  তার বিরুদ্ধে ২০০৪ সালের আগষ্ট মাসে তল্লা সবুজবাগস্থ নির্মানাধীন একটি ৪তলার ভিতরে মুরাদ নাকম যুবককে হত্যা করে সেপটিক ট্যাংকীর মধ্যে লাশ রাখার অভিযোগে ফতুল্লা মডেল থানায় মামলা( মামলা নং- ১৯(১২)০৪)ধারা- ৩০২/২০১/৩৪ দঃবিঃ রুজু করা হয়। যা বর্তমানে বিচারাধীন আছে। এছাড়াও তার বিরুদ্ধে ২০০৯ সালে শহরের নগর খানপুর এলাকা থেকে খোকা (৪০) ও সোহাগ (৩৮) নামে দুই যুবককে হত্যা করে দাউদকান্দি থানা এলাকায় ফেলে দেয়। এই জোড়া খুনের ঘটনায়  দাউদকান্দি থানায় একটি হত্যা মামলা( মামলা নং- ১০(০৩)০৯) রুজু করা হয়।  গ্রেফতারকৃত পাপ্পু উক্ত তিনটি হত্যা মামলার পলাতক পরোয়ানা ভুক্ত আসামী। তার বিরুদ্ধে মোট ৪টি হত্যা মামলা সহ ২টি মাদকের মামলা রয়েছে। আসামী মোঃ মেহেদী হাসান পাপ্পু এর বিরুদ্ধে ফতুল্লা থানায় যাবজ্জীবন সাজা সহ ৩টি হত্যা মামলা ও ২টি মাদকের মামলায় গ্রেফতারী  পরোয়ানা রয়েছে।
 ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান,গ্রেফতারকৃত আসামী মেহেদী হাসান পাপ্পু কে গ্রেফতারের জন্য পুলিশ  দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলো।রবিবার ভোর রাতে তাদের নিকট সংবাদ আসে যে,গ্রেফতারকৃত পাপ্পু তল্লা এলাকায় নিজ বাসায় অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেহেদী হাসান পাপ্পুকে গ্রেফতার করে।তিনি আরো বলেন গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD