ফতুল্লায় তৃনমূল ছাত্রদলের কমিটি ঘোষণা

34

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা ইউনিয়ন তৃনমূল ছাত্রদল ৩১ সদস্য বিশিস্ট কমিটির অনুমোদন দিয়েছে ফতুল্লা থানা তৃনমুল ছাত্রদল আহবায়ক কমিটি।

আলমগীর হোসেন কে সভাপতি মোঃ তুষার কে সাধারন সম্পাদক ও রফিকুল ইসলাম পাভেল কে সিনিয়র সহ-সভাপতি করে ৩১সদস্য বিশিষ্ট আংশিক কমিটি করা হয়।

ফতুল্লা থানা তৃনমূল ছাত্রদলের আহবায়ক পিয়াস খন্দকার পিয়াস খন্দকার ও সদস্য সচিব লেলিন আহম্মদের শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ফতুল্লা থানা তৃনমূল ছাত্রদলের প্রধান সমন্বয়ক সাগর সিদ্দিক, সমন্বয়ক সাখাওয়াত অনি,ফতুল্লা থানা তৃনমূল ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফ হাসান,যুগ্ম আহবায়ক রোমান,যুগ্ম আহবায়ক বিজয়, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সাইফ,যুগ্ম আহবায়ক হাসিবুল,যুগ্ম আহবায়ক শান্তর উপস্থিতিতে কর্মী সম্মেলনের মাধ্যমে সকলের সম্মতিক্রমে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটিতেমোঃ আলমগীর হোসেন সভাপতি, রফিকুল ইসলাম পাভেল,সিনিয়র সহ-সভাপতি, মোঃ আবু জাফর সাগর,

সহ সভাপতি,মোঃ শান্ত,সহ সভাপতি মো রিদয়,সহ সভাপতি,মোঃ আলামিন,

সহ সভাপতি,মোঃ রুবেল, সহ সভাপতি মিজানুর রহমান সুজন সহ- সভাপতি
মোঃ তুষার, সাধারণ সম্পাদক,
আলামিন ইসলাম,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ফয়সাল ইসলাম,
মেহেদী হাসান বাবু, টিপু সুলতান রিদয়,
মোঃ রাব্বী কে যুগ্ম সম্পাদক এবং মোঃ কাউসার আহমেদ সুমন,মোঃ জনি, কে সহ-সম্পাদক সিফাতউল্লাহ আকাশকে সাংগঠনিক সম্পাদক, মোঃ সাইফুর হাদি দুর্জয়,মোঃ সাজ্জাতুল ইসলাম, সাগর ঘোষ মোঃ আশিকুর রহমান ভুইয়া কে সহ-সাংগঠনিক সম্পাদক,মোঃ রিদয় আহমেদ সানি কে প্রচার সম্পাদক, মোঃ নাদিম হোসাইন কে সহ-প্রচার সম্পাদক, মোঃ ফয়সাল কে দপ্তর সম্পাদক, রাকিব বেপারী কে সহ দপ্তর সম্পাদক,মোঃ রহমতউল্লাহ রিজভী কে সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, মোঃ আরিফ হাসান, মোঃ লেলিন আহমেদ,মোঃ বিজয়, তামিম হোসেন, মোঃ বাবু কে সদস্য করে ৩১ সদস্য বিশিষ্ট ফতুল্লা ইউনিয়ন তৃনমূল ছাত্রদলের আংশিক কমিটি প্রকাশ করা হয়।

নিউজটি শেয়ার করুন...