সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

ফতুল্লায় বৃদ্ধার লাশ দাফন করলেন ’করোনায় মৃতদের দাফনে স্বেচ্ছাসেবী কমিটি’

নারায়ণগঞ্জের খবর: ফতুল্লায় আঃ মান্নান(৬৫) স্টোক করে মৃত্যু ব্যাক্তিকে দাফন করলেন করোনায় মৃতদের দাফনে স্বেচ্ছাসেবী কমিটি। শুক্রবার ১৫ মে দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। অন্য কেউ দাফনে এগিয়ে না আসায় মৃতের ছেলে বিল্লাল হোসেন স্বেচ্ছায় দাফনকাজ করার জন্য স্বেচ্ছাসেবী কমিটির কাছে ফোন দিলে তারা যেয়ে দাফন কাজ সম্পন্ন করেন।
আঃ মান্নান দাপা ইদ্রাকপুর এলাকায় পুরাতন কেলিক্স স্কুল সংলগ্ন জামাল দেওয়ানের বাড়ির ভাড়াটিয়া পটুয়াখালী নিবাসী। বিল্লাল হোসেন জানান, তার বাবা দীর্ঘদিন যাবত জন্ডিসে ভুগছিলেন। আজ দুপুরে মারা গেলে আমরা ফতুল্লায় দাফনে স্বেচ্ছাসেবী কমিটির কাছে ফোন দিলে তারা এসে দাফনের সকল কাজ সুন্দরভাবে সম্পন্ন করে দেন।
এ বিষয়ে স্বেচ্ছাসেবী মোঃ এ এইচ আশু বলেন, আমাদের টীম ফোন পেয়ে মৃতের বাসায় যাই। এবং তাকে দাফনের সকল কাজ সম্পন্ন করে জানাজার জন্য পাইলট স্কুল সংলগ্ন মাদ্রাসা মসজিদে নিয়ে যাই এবং জানাজার কাজ সম্পন্ন করে লাশ গ্রামের বাড়ি নেওয়ার জন্য এ্যাম্বুলেন্সে তোলে দেই। লাশ কবর দেওয়ার জন্য পটুয়াখালী নিয়ে যায় মৃতের পরিবার। সমস্তকাজ ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবকে অবগত করা হয়।
আমরা ধন্যবাদ জানাচ্ছি বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীকে আমাদেরকে প্রয়োজনীয় পারসোনাল ইকুইপমেন্ট দিয়ে সহযোগিতার জন্য। আরেক স্বেচ্ছাসেবী ডাঃ মোঃ মাসুম হোসেন বলেন, আমরা ফতুল্লার সকল মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই, সকলের অবগতির জন্য বলছি,কোন এলাকায় দাফন কাজ করার জন্য লোক পাওয়া না গেলে আমাদের সাথে যোগাযোগ করুন। উক্ত দাফন কাজে অংশগ্রহণ করেন; সেচ্ছাসেবী মোঃ ফরহাদ হোসেন, ম ম শাহিন, আঃ সাত্তার, হাফেজ আবদুল্লাহ, ডাঃ মাসুম হোসেন ও মোঃ এ এইচ আশু ।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD