ফতুল্লায় মধ্যরাতে রিয়াদ চৌধুরীর বাড়ীতে পুলিশের হানা

24

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লায় বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার রাতে দুই দফায় পুলিশ এই অভিযান চালায় বলে জানা গেছে। পুলিশের এই অভিযানের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

রিয়াদ মোহাম্মদ চৌধুরীর পরিবারের সদস্যরা জানায়, শনিবার রাতে দুই দফায় পুলিশ অভিযান চালায়। প্রথম বার রাত এগারোটার দিকে এবং দ্বিতীয় বার রাত সাড়ে বারোটার দিকে এই অভিযান চালানো হয়। কিন্তু রিয়াদ মোহাম্মদ চৌধুরী বাসায় না থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে ব্যর্থ হয়।

এ বিষয়ে মুঠোফোনে রিয়াদ মোহাম্মদ চৌধুরী জানায়, বর্তমান সরকার আগামী ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশ বানচাল করার জন্য উঠে পরে লেগেছে। তাই পুলিশ ব্যবহার করে গায়েবী মামলা দিচ্ছে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। মিথ্যা মামলায় আমাদেরকে আসামী করা হয়েছে। কিন্তু এসব করে কি মহাসমাবেশ বানচাল করা যাবে। যেখানে এই সরকারের বিরুদ্ধে এখন যে আন্দোলন হচ্ছে তাতে এরই মাঝে দেশের জনগন যোগ দিয়েছে। আর বিএনপি জনগনের যৌক্তিক দাবিগুলি নিয়ে আন্দোলনের ডাক দিয়েছে। তাই কোনো সরকারই জনগনের বিপক্ষে গিয়ে টিকে থাকতে পারে নাই। এই সরকারও পারবে না। আমরা ঢাকার মহাসমাবেশ সফল করার জন্য সর্বাত্বক প্রস্তুতি সম্পন্ন করেছি ইনশাআল্লাহ ।

নিউজটি শেয়ার করুন...