বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

ফতুল্লা পুলিশের অস্ত্র চুরি মামলার আসামী আজমীর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা পুলিশের অস্ত্র চুরি মামলার আসামী,ঢাকা- নারায়নগঞ্জ সড়ক পথের পেশাদার ছিনতাইকারী বাহিনী প্রধান আজমীর ওরফে ডাকাত আজমীরকে দুই সহোযোগি সহ গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার (২১ জানুয়ারী)  দিবাগত রাতে রাতভর অভওযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে ছিনিয়ে নেয়া  ব্যাটারী চালিত অটোরিক্সার যন্ত্রাংশ উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের দাপা  নামা মসজিদ এলাকার শহিদ হোসেন ওরফে ডাকাত শহিদের পুত্র আজমীর(২৫),আলীগঞ্জ স-মিল গলির সোহেলের বাড়ীর ভাড়াটিয়া রতন সরদারের পুত্র আল- আমিন(২৫)ও ফতুল্লা তক্কার মাঠ এলাকার মৃত আকবরের পুত্র শিশির(২৮)।গ্রেফতারকৃত আজমীরের বিরুদ্ধে পুলিশের অস্ত্র চুরি মামলা সহ ডাকাতি,মাদক মামলা রয়েছে বলে পুলিশ সুত্রে জানা যায়।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান,বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে গ্রেফতারকৃত আজমীর দাপা ইদ্রাকপুর এলাকায় এক অটোরিক্সা চালক কে মারধর তার নিকট থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনিয়ে নেয়।পরবর্তীতে ছিনিয়ে নেওয়া অটোরিক্সাটির ব্যাটারী,চাকা,বডি, সহ সকল যন্ত্রাংশ খুলে গ্রেফতার হওয়া সহোযোগিদের নিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করে দেয়।ছিনিয়ে নিয়ে যাওয়া অটোরিক্সা চালকের নিকট অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনাটি জানতে পেরে রাতেই পুলিশ অভিযানে নামে। অভিযান চালিয়ে প্রথমে বাহিনী প্রধান আজমীর কে গ্রেফতার করা হয়।পরবর্তীতে তার স্বীকারোক্তি মোতাবেক আল-আমিন ও শিশির কে গ্রেফতার করে এবং ছিনিয়ে নেওয়া অটোরিক্সার বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
উল্লেখ্য যে ২০১৮ সালের ১৩ মে রাতে  ফতুল্লা থানার তৎকালীন এ,এস,আই সুমন কুমার সঙ্গীয় ফোর্স সহ দাপা ইদ্রাকপুরস্থ ওরিয়েন্টালের বালুর মাঠে নিয়মিত ডিউটি করাকালীন অবস্থায় কনেস্টেবল সোহেল রানার সাথে থাকা একটি রাইফেল চুরি করে নিয়ে যায়।পরবর্তীতে কয়েক ঘন্টার ব্যবধানে একটি পুকুর থেকে চুরি যাওয়া রাইফেলটি উদ্ধার করে পুলিশ।পুলিশের তদন্তে রাইফেল চুরির ঘটনায় আজমীর,পারভেজের( পুলিশের সাথে বন্দুক যুদ্বে নিহত) জড়িত থাকার বিষয়টি উঠে আসে।এ ঘটনায় মামলা হয় আজমীরের নামে।ঘটনার তিনদিন পর পুলিশের সাথে বন্দুক যুদ্বে নিহত হয় পারভেজ।এর মাসখানেক পর গ্রেফতার হয় আজমীর।সর্বশেষ আজমীর গ্রেফতার হয় ২০১৯ সালের ১৮ মে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট  নিয়ে ফতুল্ল মডেল থানা পুলিশের নিকট।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD