বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

ফতুল্লা ৩নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী রফিক প্রধান

নারায়ণগঞ্জের খবরঃ সদর উপজেলায় ফতুল্লা ইউনিয়ন পরিষদে আসন্ন ২০২১ইং নির্বাচন উপলক্ষে বইছে নির্বাচনী হাওয়া।

প্রায় ৩০বছর পর এই ইউনিয়নে নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকে বাজতে শুরু করেছে, ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের মধ্যে নির্বাচনের ঢামাঢোল। নড়েচড়ে উঠতে শুরু করেছে সাধারন ভোটাররা।

ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনী জরিপে দেখা যায় ৩নং ওয়ার্ডের প্রয়াত নুর ইসলাম প্রধানের সুযোগ্য সন্তান মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলাম প্রধানের নাম সাধারন জনগনের মুখে-মুখে শুনা যাচ্ছে।

ইতিমধ্যে রফিকুল ইসলাম খুব জোড়েসুরেই আধঘাট বেঁধে সমাজসেবা, সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজসহ নির্বাচনী প্রচারণায় কাজ করে যাচ্ছেন।

রফিকুল ইসলাম নতুন প্রার্থী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরগরম হয়ে উঠেছে তার নাম।রফিকুল ইসলাম ফতুল্লা ইউনিয়ন ৩নং ওয়ার্ডের একজন স্থায়ী বাসিন্দা।

ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একাধিক ব্যক্তির নাম শোনা গেলেও এদের মধ্যে রফিকুল ইসলামের নাম বেশ আলোচিত।৩নং ওয়ার্ডের সাধারন জনগনের অনেকেই বিবেচনা করছেন, রফিকুল ইসলামের সমর্থণে সমাজের বিভিন্ন সংগঠনসহ দলমত নির্বিশেষ সকল শ্রেনী-পেশার মানুষ এ নির্বাচনে অংশ নিবেন।

স্থানীয়ভাবে চাউর হয়েছে, ৩নং ওয়ার্ডে রফিকুল ইসলাম এবারের নির্বাচনী ট্রাম কার্ড।

প্রতিদিন প্রচারণা মাধ্যমে সবার মুখে এখন একটাই নাম – রফিকুল ইসলাম।

এই ব্যাপারে ফতুল্লা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলাম বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারনর জনগন যদি সুষ্ঠ ভাবে তাদের মুল্যবান ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব, ইনশাআল্লাহ।

তিনি বলেন, ফতুল্লা ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সাধারন জনগনকে সাথে নিয়ে অসমাপ্ত কাজ গুলো-সমাপ্ত করব, একটি সুন্দর, আধুনিক, উন্নত রোল মডেল হিসেবে ৩নং ওয়ার্ডকে গড়ে তুলার চেষ্ট করব।

তিনি আরও বলেন, ফতুল্লা ইউনিয়ন ৩নং ওয়ার্ডে প্রধান সমস্য হচ্ছে জ্বলাবদ্ধতা।এই জ্বলাবদ্ধতা স্থায়ী ভাবে নিরসন করার চেষ্টা করবো এবং মাদক নির্মুল, ইভটিজিংসহ সমাজের বিভিন্ন ধরনের অপরাধ মুলক কাজ করা থেকে সাধারন জনগনকে বিরত রাখার চেষ্ট করবো।

বৈশ্বিক মহামারি করোনার প্রথম এবং দ্বিতীয় ডেউ চলাকালীন সময়ে আমি অসহায় এবং কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছি এবং নিজস্ব অর্থায়নে শত-শত মানুষকে নানা ভাবে সহায়তা করার চেষ্টা করেছি।

আমি নিস্বার্থ ভাবে জনগনের সেবা করে যাব।নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চাই এবং সব সময় সাধারণ জনগনের পাশে থাকবো ।ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD