বন্দরে কয়েকঘন্টার ব্যাবধানে ফের আত্মহত্যা

44

বন্দর প্রতিনিধি: বন্দরে হতাশাগ্রস্ত হয়ে সোহেল মিয়া(২৭) নামে এক মাদক সেবীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।মঙ্গলবার ১৩জুলাই সন্ধ্যায় স্বল্পেরচক এলাকায় মহসিন মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনাটি ঘটে।নিহত সোহেল মিয়া স্বল্পের চক এলাকার মৃত সিদ্দিক সরদারের ছেলে।জানা গেছে,বন্দর ২৩নং ওয়ার্ডস্থ স্বল্পের চক এলাকায় সোহেল মিয়া অনেকদিন ধরে মহসিন মিয়ারভাড়াবাড়িতে থাকত। তার একটি ৫ বছরের পুত্র সন্তান রয়েছে। মাদক সেবন করতেন বলে অনেক আগেই তারস্ত্রীর সাথে বিচ্ছেদ হয় তার। অভাব অনটনের সংসারে কোন কাজকর্ম না করায় বর্তমানে তার পুত্রসন্তানটিও নানীর কাছে চলে যায়। ধারদেনা দীর্ঘ হওয়ায় প্রায় সময়ই হতাশাগ্রস্ত হয়ে মাদক সেবনেলিপ্ত থাকত।

মঙ্গলবার সন্ধ্যায় স্বল্পের চক মহসিন মিয়ার ভাড়া বাড়িতে সকলের অগোচরে ঘরের দরজা বন্ধকরে সিলিং ফ্যানের সাথে কাপড়ের রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘর ভিতর থেকে বন্ধদেখে আশপাশের লোকজনের সন্দেহ হলে জানালার ফাঁকে দিয়ে উকি দিলে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশেসংবাদ দেয়। সংবাদ পেয়ে ছুটে আসে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া ও এসআইমেহেদী হাসান। পরে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালেপ্রেরন করে।এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান,সম্ভবত হতাশা গ্রস্ত হয়ে যুবকসোহেল মিয়া আত্মহত্যা করেছে। অপমৃত্যু মামলার এন্ট্রি করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352