বন্দরে দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী

255

বন্দর প্রতিনিধিঃ “জানবে বিশ্ব জানবে দেশ,দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ, এই ”প্রতিপাদ্যকে সামনে রেখে বন্দর উপজেলা প্রশাসন ও প্রকল্প বাস্তবায়ণ অধিদপ্তরের আয়োজনে দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী,আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ১০মার্চ রবিবার সকাল ৯টায় বন্দর উপজেলা পরিষদে এ র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি বন্দর উপজেলা পরিষদের কর্মকর্তা ও সদস্যদের অংশ গ্রহনে উপজেলা ভবন থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটরিয়ামে এসে আলোচনা সভায় মিলিত হয়। প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী।

বন্দর উপজেলা প্রকল্প ও বাস্তবায়ণ অধিদপ্তরের সহকারী প্রকৌশলী বেনজির আলম সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প ও বাস্তবায়ণ কর্মকর্তা সেতুরানী হালদার,উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা মতিউর রহমান,উপজেলা হিসাব রক্ষক কর্মকর্তা বজলুর রশিদ প্রমূখ।

আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে এক চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাংকন শেষে বিজয়ীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352