বন্দরে মিহাদ-জিসান হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

15
বন্দর প্রতিনিধি: বন্দরে খান পরিবারের পক্ষ থেকে কদম রসূল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিহাদ ও বিএম ইউনিয়ন স্কুলের নবম শ্রেণীর ছাত্র জিসান হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বন্দর প্রেসক্লাব সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রকৃত খুনীদের শাস্তির দাবিতে প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
এ সময় নিহত মিহাদের পিতা নাজিম উদ্দীন খান কান্না বিজড়িত কণ্ঠে বলেন,আমার ছেলেকে হারিয়ে আমি খুবই মর্মাহত। আমি কিছুই বলতে পারছিনা। ছেলে হত্যা হয়েছে আজ প্রায় ৩০/৩৫ দিন পার হয়ে গেলো কিন্তু খুনিরা এখনো গ্রেফতার হচ্ছেনা। আমার ছেলে মিহাদ হত্যার সাথে যারা প্রকৃত ভাবে জড়িত তাদের শাস্তি ফাঁসি চাই।
মিহাদ ও জিসান হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধনে বক্তব্য প্রদানকালে খান মাসুদ বলেন, আমার ভাতিজা মিহাদকে যারা হত্যা করেছে এবং আসল অপরাধী যারা তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি। আর কোন নিরপরাধ মানুষ যেন এই মামলায় হয়রানির শিকার না হয় পুলিশের প্রতি অনুরোধ করছি। খান মাসুদ সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, ঘটনায় জড়িত প্রকৃত খুনীদের নাম প্রকাশ করে নিহত মিহাদের পিতা নাজিম উদ্দীন খান ভাই বাদি হয়ে নতুন করে মামলা দায়ের করবে এতে আপনাদের সহযোগিতা চাই।
দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন, মুন্নি বেগম,মোঃ হোসেন মিয়া,হবি খান। এছাড়াও মানববন্ধনে অংশগ্রহণ করেন, জসিম উদ্দিন খান, তপন খান,বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, ডালিম হাসান, খোরশেদ আলম, রাজু আহমেদ, সায়মন খানসহ নানা শ্রেণী পেশার নারী-পুরুষ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
নিউজটি শেয়ার করুন...