বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

বন্দর উপজেলায় মাকসুদ নির্বাচিত

নারায়ণগঞ্জের খবরঃ উপজেলা পরিষদের প্রথম ধাপের  নির্বাচনে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা মাকসুদ হোসেন। আনারস প্রতীকে তিনি ২৯ হাজার ৮৭৩ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ এম এ রশিদ দোয়াত কলম প্রতীকে ১৪ হাজার ৮৩৮ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

 

এম এ রশিদ নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের সাংসদ শামীম ওসমান এবং সেলিম ওসমান সমর্থিত প্রার্থী ছিলেন। প্রয়াত সাংসদ নাসিম ওসমানের স্মরণ সভায় উপস্থিত হয়ে সাংসদ সহোদর এম এ রশিদের পক্ষে তাঁদের অবস্থান স্পষ্ট করেন।

বুধবার (৮ মে) রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ইস্তাফিজুল হক আকন্দ বেসরকারিভাবে ফল ঘোষণা করেন।

অপর দুই চেয়ারম্যান প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আতাউর রহমান মুকুল চিংড়ি মাছ প্রতীকে ১২ হাজার ৬২২ ভোট ও মাহমুদুল হাসান হেলিকপ্টার প্রতীক ২৫৫ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে চার জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে মো. আলমগীর মাইক প্রতীকে ১৭ হাজার ৬০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু উড়োজাহাজ প্রতীকে ১৭ হাজার ১, শাহিদুল ইসলাম জুয়েল (টিউবওয়েল) ১৩৪২৮ ও মোশাঈদ রহমান মুকিত (তালা) আট হাজার ৪০৬ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছালিমা হোসেন ফুটবল প্রতীকে ২৯ হাজার ৪৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদা আক্তার কলস প্রতীকে ২৬ হাজার ২৮৪ ভোট পেয়েছেন।

প্রসঙ্গত, বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৫৪টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। মোট ভোটার সংখ্যা এক লাখ ৩১ হাজার ৫৬৪ জন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD