বাবা-মায়ের জন্য দোয়া চাইলেন সেলিম ওসমান

43

নিজস্ব প্রতিবেদকঃ  নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমার মায়ের জন্য আপনাদের কাছে দোয়া চাই, বাবা ও বড় ভাই চলে গছে আমি সবার জন্য দোয়া চাই। আমার জন্যও দোয়া চাই। ভবিষ্যত প্রজন্মের জন্য দোয়া চাই। কারন করোনার কারনে দুই বছর উন্নয়ন কাজ হয়নি। এটা পূরণ করা সম্ভব। কিন্তু শিক্ষার্থীদের যে ক্ষতিটা হয়েছে তা যুগ যুগ ধরেও পূরণ করা সম্ভব হবেনা।

শনিবার ৫ মার্চ বেলা সাড়ে ১১টায় রত্নগর্ভা মা মরহুমা নাগিনা জোহার ষষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে মদনপুরের বাগদোবাড়িয়ায় অবস্থিত নাগিনা জোহা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি যখন নাগিনা জোহা স্কুলে আসি মনে হয়না আমার মা চলে গেছে, শামসুজোহা স্কুলে গেলে মনে হয়না বাবা চলে গেছেন, নাসিম ওসমান স্কুলে গেলে মনে হয়না আমার ভাই চলে গেছে। এই স্কুল গুলো থেকেই হয়তো একদিন নাগিনা জোহা, শামসুজোহা, নাসিম ওসমান সৃষ্টি হবে।

স্থানীয় চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, সামনে পবিত্র রমজান আসছে। রমজান মাসে যেন দ্রব্য মূল্য বৃদ্ধি না পায় মানুষের জন্য অস্বস্তি না উঠে যায় সে দিকে খেয়াল রাখতে হবে। এজন্য এখন থেকেই চেয়ারম্যানদেরকে বাজার গুলো নিয়মিত মনিটরিং করতে হবে, সবাইকে দায়িত্ব নিতে হবে।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক সানা উল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আফজাল হোসেন, বন্দর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা কুদরত-এ- খোদা, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার সাহা, সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, জেলা পরিষদের সদস্য আলী নূর, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ গাজী সালাম, মুছাপর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ের চেয়ারম্যানে দেলোয়ার হোসেন প্রধান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সালের ৭ মার্চ মৃত্যুবরণ করেন রত্নগর্ভা মা নাগিনা জোহা।

নিউজটি শেয়ার করুন...