মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

ভবিষ্যতে’র প্রজন্মের মঙ্গলে বৃক্ষরোপণের বিকল্প নেই-কাজিমউদ্দিন প্রধান

বন্দর প্রতিনিধি: বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন নবীন  ছাত্রলীগ কর্মিদের কমিটি গঠন শীর্ষক মতবিনিময় সভা ও মুজিব শতবর্ষে প্রধাণমন্ত্রী’র নির্দেশনা অনুযায়ী  বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।
শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন হাজরাদী-চানপুর এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ।  এসময় তিনি বলেন,ছাত্রলীগের সাথে বাংলাদেশের ইতিহাস জড়িয়ে আছে। মুক্তিযুদ্ধসহ দেশের সকল ক্রান্তিলগ্নে ছাত্রলীগ জনগনের পাশে ছিলো। মহামারীর এই সময়ে বাংলাদেশ ছাত্রলীগ যেভাবে গনমানুষের দুঃখভাগ করেছে তা বিশ্বের কাছে প্রশংসনীয়। আসলে ছাত্রলীগ মানেই ভবিষ্যৎ। তারাই সামনের দিনগুলোতে মুজিব আদর্শকে লালন প্রধানমন্ত্রী’র  নেতা দেশের মেগা উন্নয়ণের কাজে এগিয়ে আসবে। আমি চাই এখানে উপস্থিত সকল ছাত্রবাহিনী সু-প্রতিষ্ঠিত হোক।
আমি সবসময় ছাত্রদের সুখে-দুঃখে পাশে থাকব। এসময় তিনি আরো বলেন, বৃক্ষ আমাদের বেঁচে থাকার অবলম্বন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ভালো রাখতে দিনভর কাজ করছেন। তাইতো আমাদের ভবিষ্যত প্রজন্মের কথা চিন্তা করে তিনি প্রত্যেক নেতা-কর্মীদের বৃক্ষরোপণের আহ্বান জানিয়েছে। আমরা তার সকল পদক্ষেপকে সাধুবাদ জানাই। আসলে যে পরিমানে বৃক্ষ নিধন হচ্ছে সে পরিমানে বৃক্ষ রোপন হচ্ছে না।  তাই নিউ জেনারেশনের জন্য বৃক্ষরোপণের বিকল্প নেই। এবং আমরা এতো পরিমানে বৃক্ষরোপন করি যেন বিশ্ববাসী আমাদের গাছ দেখে অবাক হয়ে যায়। তারা যেন ঈর্ষান্বিত হয়। এবং ভবিষ্যৎ প্রজন্ম যেন আমাদের জন্য সবসময় দোয়া করে যায়।
নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুকের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন বিএ,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইসতিয়াক উদ্দিন জারজিস। আরো উপস্থিত ছিলেন,  ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা হাজী শারজাহান, মাসুদ ভূইয়া, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশিফ মাহমুদ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমতউল্লাহ,আওয়ামীলীগ নেতা হারিছ উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, মফিজুল, মাসুম,সাইফুল,সাদিক,ছাত্রলীগ নেতা শেখ শামিম,রাহাত, উল্লাস, আরমান, মিহাদ,শান্ত, সিফাত, লিটন প্রমূখ।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD