রাজিবকে জেলা বিএনপির আহবায়ক কমিটিতে অন্তর্ভূক্ত

64
নারায়ণগঞ্জের খবরঃ অবশেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত হলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব।
বিএনপির শির্ষ স্থানীয় একটি নির্ভরযোগ্য সূত্র জানায়,তারেক রহমানের নির্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকে রুহুল কবীর রিজভী স্বাক্ষরীত চিঠিতে জেলা বিএনপির আহবায়ক কমিটিতে রাজিব কে অন্তর্ভুক্ত করার নির্দেশ প্রদান করেন।
জেলা বিএনপির আহবায়ক কমিটিতে মাসুকুল ইসলাম রাজিবের অন্তর্ভুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন,আমাকে কেন্দ্র থেকে রাজিব কে অন্তর্ভুক্ত করার বিষয়টি জানানো হয়েছে। রাজিবের সাংগঠনিক দক্ষতা রয়েছে।রাজিবকে অন্তর্ভুক্ত করায় সাংগঠনিক ভাবে দল শক্তিশালী হবে বলে তিনি মনে করেন।
উল্লেখ্য যে,চলতি মাসের ১ তারিখে এডঃ তৈমুর আলম খন্দকার কে আহবায়ক ও অধ্যাপক মামুন মাহামুদ কে সদস্য সচিব করে জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
সেই ঘোষিত কমিটিতে ছিলেন না দক্ষ সংগঠক জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব।কমিটিতে তার অন্তর্ভুক্ত না হওয়ার বিষয়টি নিয়ে গণমাধ্যম সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচিত হয়।এ নিয়ে শির্ষ স্থানীয় নেতৃবৃন্দ কেন্দ্রীয় শির্ষ নেতাদের জানালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে তারা অবগত করে।
 অবশেষে তারেক রহমানের নির্দেশে মাসুকুল ইসলাম রাজিব কে জেলা আহবায়ক কমিটির অন্তর্ভুক্ত করা হয়।রাজিব অন্তর্ভুক্ত হওয়ায় ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ৪২ সদস্য বিশিষ্ট কমিটিতে রুপান্তিত হলো।
নিউজটি শেয়ার করুন...