রূপগঞ্জের আ’লীগের একক মেয়র প্রার্থী হাসিনা গাজী

21

রূপগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন তারাবো পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী হচ্ছেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও তারাবো পৌরসভার বর্তমান মেয়র হাসিনা গাজী। গত ৫ ডিসেম্বর শনিবার রাতে রূপসী গাজী ভবনে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত হয়। হাসিনা গাজীকে রূপগঞ্জ উপজেলা, তারাবো পৌরসভা ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আ’লীগ, যুব মহিলা আ’লীগের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

রূপসীস্থ গাজী ভবনে আয়োজিত এ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন তারাবো পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ভুঁইয়া, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা , উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র হাসিনা গাজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহারিয়ার পান্না সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুইয়া, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, উপজেলা যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম, মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, হাবিবুর রহমান হাবিব ও ফিরোজ ভুঁইয়া প্রমুখ।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহজাহান ভঁইয়া বলেন, তারাবো পৌরসভা নির্বাচনে আর কোন প্রার্থী না থাকায় সর্বসম্মতিক্রমে হাসিনা গাজীকে একক প্রার্থী করে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন বোর্ডে সুপারিশ পত্র প্রেরণ করা হয়।

উল্লেখ্য, মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ আগামী ২০ ডিসেম্বর, বাছাই ২২ ডিসেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। ১৬ জানুয়ারী তারাবো পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...