রূপগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে

107

নারায়ণগঞ্জের খবরঃ রূপগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বালু নদীতে তলিয়ে যাওয়ার ঘটনায় রহস্যজনক একটি অপহরণ মামলা হয়েছে। এ ঘটনায় গাড়িটির চালক জুয়েল এখনও নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এখনও তাদের কার্যক্রম অব্যাহত রেখেছেন।

অন্যদিকে, শনিবার দুপুরে জুয়েলের স্ত্রী শারমিন আক্তার রূপগঞ্জ থানায় দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়া দুই নারীসহ তিনজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ তিনজনকেই গ্রেফতার করেছে।

তারা হলেন, ঢাকার ধামরাই উপজেলার ইসলামপুর এলাকার রবিউল আলমের মেয়ে জাকিয়া সুলতানা, ধানমন্ডি ১২নং রোডের ২৭নং হাউজের আবিদ হাসানের মেয়ে সাদিয়া সিফাত দোলী ও ঢাকার মাহমুদুল হাসানের ছেলে আবিদ হাসান।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দুই তরুণীকে নিয়ে গাড়ির মালিক ও চালক জুয়েল রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের ৩শ ফিট রাস্তা দিয়ে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে আসছিলেন। পথিমধ্যে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পূর্বাচল নতুন শহর প্রকল্পের ১নং সেক্টরের ভোলানাথপুর এলাকায় একটি বালু নদীতে প্রাইভেটকারটি তলিয়ে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে ওই দুই তরুণীকে উদ্ধার করতে পারলেও চালক জুয়েলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ জানান, চালক জুয়েলের স্ত্রী শারমীন আক্তারের অভিযোগের ভিত্তিতে মামলা হলে তাদেরকে গ্রেফতার দেখানো হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিদল এখনও উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন...