রূপগঞ্জে মন্দিরে হামলার ঘটনায় মামলা

13

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট মধ্য মণিপাড়া দুর্গামন্দিরে  হামলার ঘটনায় গতকাল ২৭ ডিসেম্বর রবিবার রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মন্দির কমিটির সভাপতি বিধূ ভ’ষণ চন্দ্র দাস বাদী হয়ে দশ জনকে নামীয় ও অজ্ঞাত অপর ১০/১২ জনকে এ মামলায় আসামী করা হয়।

আসামীরা হলেন সাওঘাট গ্রামের হাজী শের আলী, জহিরুল ইসলাম, নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম, দ্বীন ইসলাম, আপেল মাহমুদ, নাজির হোসেন, আয়নাল হক, মিজান মিয়া ও প্রদীপ সরকার। মন্দিরে হামলার ঘটনায় রূপগঞ্জ হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ, রূপগঞ্জ উপজেলা হিন্দু কল্যাণ পরিষদ ও রূপগঞ্জ উপজেলা পুজা উদ্যাপন কমিটি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। এ ঘটনায় তারা সন্ত্রাসীদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতারের দাবী জানায়।

রূপগঞ্জ উপজেলা পুজা উদ্যাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক দীগেন বিশ্বাস বলেন, বিএনপি জামাত জোট সরকারের অনুসারীরা রূপগঞ্জকে অশান্ত করতে মন্দিরে এ হামলা চালায়। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা- সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধসহ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, মন্দিরে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। সন্ত্রাসীরা যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট মধ্য মণিপাড়া দুর্গামন্দিরে সন্ত্রাসীরা হামলা চালায়। হামলায় নারীসহ নয় জন আহত হয়। একপর্যায়ে গুলিবর্ষণ করতে করতে সন্ত্রাসীরা পালিয়ে যায়

নিউজটি শেয়ার করুন...