র‌্যাব-১১ মাদক বিরোধী অভিযান-মাদকসহ আটক-৪

61

ডেস্ক নিউজ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনাঘাট এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে র‍্যাব- ১১। এসময় ৪ মাদক ব্যবসায়িকে গ্রেফতার এবং মাদকবহনের একটি প্রাইভেটকার ও একটি মিনি কাভার্ডভ্যান আটক করে। উদ্ধার হওয়া মাদক দ্রব্যের মধ্যে রয়েছে ২হাজার ৩৯৭ ক্যান বিয়ার , ৪৩৩ বোতল বিদেশি মদ।

গ্রেফতারকৃতরা হলো আমজাদ হোসেন (২৮)ওয়াসিম(২৭) সুজন(২৪)আলাল(২৪) র‍্যাব -১১ এর সিইও লে:কর্ণেল তানভীর মাহমুদ পাশা পিএসসি রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান।

র‍্যাব জানায়, বিপুল পরিমাণ মাদক দ্রব্য নিয়ে ঢাকার তেজগাঁও থেকে কক্সবাজারে যাচ্ছে ৪ মাদক ব্যবসায়ি এমন খবর পেয়ে তারা অভিযান শুরু করেন। পরে সোনারগাঁওয়ের মেঘনা ঘাট এলাকা প্রাইভেটকার ও কাভার্ড ভ্যান তল্লাশি করে ২হাজার ৩৯৭ ক্যান বিয়ার,৪৩৩ বোতল বিদেশি মদ,নগদ টাকাসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়িকে আটক করা হয়। এসময় একটি প্রাইভেটকার ও একটি মিনি কাভার্ড ভ্যান আটক করা হয়।
র‍্যাব জানায়,দীর্ঘদিন ধরে এসব মাদক ব্যবসায়রিরা দেশের বিভিন্ন স্থানে বিয়ার,বিদেশি মদ সরবরাহ করে আসছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব তথ্য র‍্যাবকে জানিয়েছে।এছাড়া গ্রেফতার হওয়া আমজাদ হোসেনের বিরুদ্ধে বনানী থানায় মাদকআইনে মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...