লিপি ওসমানের সুস্থতা কামনায় কাশিপুরে ছাত্রলীগ নেতা  দিপ্ত’র উদ্যোগে দোয়া

15
নিজস্ব প্রতিবেদক
নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি সহ  পরিবারের সুস্থতা কামনায় জেলা ছাত্রলীগের সহ- সভাপতি দিপ্ত সিকদারের   উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার  (১৮ সেপ্টেম্বর) বাদ আছর বিকেল  পাচটায় ফতুল্লার কাশিপুর সিকদার বাড়ীস্থ  ছাত্রলীগ নেতা দিপ্ত সিকদারের নিজ  কার্যালয়ে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য নোমান, ইমরান সহ কাশিপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ।
দোয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে দিপ্ত বলেন,  আক্রান্ত হয়েও লিপি ওসমান বাড়িতে চিকিৎসারত অবস্থায় মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। এমপি শামীম ওসমান এর পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করবেন, ওসমান পরিবারের কাছে আমরা নারায়ণগঞ্জবাসী চিরঋনী।
লিপি ওসমান একজন মহীয়সী নারী।তিনি শামীম ওসমানের প্রতিটি কাজে প্রতিটি সময় ছায়ার মতো হয়ে তার পাশে থাকেন। আজ আমরা এই মহীয়সী নারীর সুস্থ্যতা কামনায় প্রার্থনা করবো, যাতে করে সৃষ্টিকর্তা তাকে শারীরিক সুস্থ্যতা প্রদান করেন।
ওসমান পরিবারের প্রতিটি সদস্য সবসময় আমাদের সাথে থেকে কাধে কাধ মিলিয়ে কাজ করেছেন ও সহযোগিতা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ আজকে তাদের শারীরিক সুস্থ্যতা কামনায় আমাদের এই দোয়া ও মিলাদ মাহফিল।
নিউজটি শেয়ার করুন...