শেষ হলো হোমিও চিকিৎসকদের মেডিকেল ক্যাম্প

13

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি কপোরেশন এর মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীর সাবিক সহযোগীতায় হোমিওপ্যাথিক ডক্টরস লিগা বাংলাদেশ সোসাইটির উদ্যোগে শেখ রাছেল নগর পাকে ১৫ দিন ব্যাপী মেডিকেল ক্যাম্পের সমাপনী অনষ্ঠান সারাদিন বিনামূল্যে  রোগী দেখার মধ্যে দিয়ে গতকাল ১৭ ই জুলাই শুক্রবার শেষ হয়েছে। গত ৪ জুলাই হোমিওপ্যাথিক ডক্টরস লিগা বাংলাদেশ সোসাইটির সভাপতি ডাঃ মোঃ আশরাফুর রহমানের সভাপতিত্বে  হোমিওপ্যাথিক বোডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন মেডিকেল ক্যাম্পটি।

এ সময় আরো উপস্থিত ছিল উদ্ধোধক হিসেবে নাসিকের প্রধান নিবাহী কমকতা মোঃ আবুল আমিন ও  প্রধান বক্তা হোমিওপ্যাথিক বোডের রেজিষ্টার মোঃ জাহাঙ্গীর আলম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল তানজিম হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মোঃ কামারুজ্জামান ভুঞা ও সহকারী অধ্যাপক ডাঃ মোঃ সাইদ হাসান। অনুষ্ঠানটি সঞ্চালনে ছিল হোমিওপ্যাথিক ডক্টরস লিগা বাংলাদেশ সোসাইটির সাধারন সম্পাদক ডাঃ মোঃ নজরুল ইসলাম খান। গতকাল মেডিকেল ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে ডাঃ মোঃ আশরাফুর রহমান বলেন, বাংলাদেশের মধ্যে এই প্রথম নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী হোমিওপ্যাথিক ডক্টরস লিগা বাংলাদেশ সোসাইটি কে করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিষেধক মূলক ঔষধ সহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদেরকে চিকিৎসা করার জন্য মেডিকেল ক্যাম্প করার অনুমতি দেন এর জন্য তাকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই গত ১৫ দিন ব্যাপী যে সকল চিকিৎসকরা মেডিকেল ক্যাম্প সকাল ১০ টা হতে দুপুর ২ টা পযন্ত পরিচালনা করেছেন। প্রায় ৩০ থেকে ৩৫ জন চিকিৎসক রোগীদেরকে চিকিৎসা সেবা দেন। এ ছাড়া আগামীতে মেয়র সহ নারায়ণগঞ্জ জেলা পরিষদের আওতাধীন এলাকায় পরবতী আরো ক্যাম্প করার সিদ্ধান্ত নেয়া হবে বলে ডাঃ মোঃ আশরাফুর রহমান জানান।

এ সময় আরো  উপস্থিত ছিল তানজিম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ সাইদ হাসান, হোমিওপ্যাথিক ডক্টরস লিগা বাংলাদেশ সোসাইটির  সহ – সভাপতি ডাঃ এন আর ভট্রাচায, যুগ্ন চিকিৎসক কল্যাণ সম্পাদক ডাঃ মোঃ ইয়াদ-উল্লাহ, ডাঃ দেবাশীষ দাশ, মহিলা সম্পাদিকা ডাঃ রোকেয়া বেগম, সহ মহিলা সম্পাদক ডাঃ জোসনা আক্তার, হোমিওপ্যাথিক চিকিৎসক ঐক্য ফোরাম নারায়ণগঞ্জ এর সভাপতি ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, সিনিয়র সহ- সভাপতি ডাঃ পারভীন আক্তার জুতি, সাধারন সম্পাদক ডাঃ মোঃ হারুনুর রশিদ, ডাঃ কাজি ইব্রাহীম, ডাঃ মোঃ আশরাফুল ইসলাম পলাশ, ডাঃ মোঃ আঃ রহমান, ডাঃ মোঃ রায়হান মাহমুদ, ডাঃ সুমন ভট্রাচায, ডাঃ আসমা থন্দকার,ডাঃ উম্মে কুলসুম, ডাঃ শিউলী আক্তার, ডাঃ রোজী আক্তার ও ডাঃ আসমা আক্তার।

নিউজটি শেয়ার করুন...