সরকার ভোটের অধিকার কেঁড়ে নিয়েছে -সাগর সিদ্দিকী

124

 

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনাস্বরূপ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সংগ্রামী সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের পক্ষ থেকে নেত্রকোনা বন্যা কবলিত এলাকায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ত্রান সামগ্রী বিতরন।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকীর নেতৃত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া পৌর বিএনপির সভাপতি খোকন আহম্মেদ ডিলার,সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান,মাশকা ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল হাসান ভুইয়া সুমন,
১০ নং কান্দিওরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক – আজহারুল ইসলাম হাবিব,কেন্দুয়া সরকারী কলেজ ছাত্রদলের আহ্বায়ক কাজী ডেনিস,কেন্দুয়া পৌরসভা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক রনি,কেন্দুয়া শ্রমিক দলের সিঃ যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, ফতুল্লা থানা ছাত্রদল নেতা আরিফ হাসান, জীবন আহম্মেদ,আবিদ আসান হৃদয়,তূর্য,কেন্দুয়া পৌরসভা যুবদল নেতা মোসলেম উদ্দিন সহ নেত্রকোনা জেলা ও কেন্দুয়া পৌরসভা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভা ও ১০ নং কান্দিওরা ইউনিয়ন এবং মাশকা ইউনিয়নে বন্যাকবলিত বিভিন্ন স্পটে ত্রান সামগ্রী বিতরণকালে সাগর সিদ্দিকী বলেন বিএনপি জনগণের দল,এদেশের মানুষদের বিপদে রেখে বিএনপি কখনোই উৎসব করতে পারে না।
বর্তমান সরকার লুটপাটের উদ্দেশ্যে লোক দেখানো উন্নয়ন দিয়ে মানুষদের ভোটের অধিকার ও নাগরিক অধিকার কেড়ে নিয়েছে।
জনগণের দঃখ কষ্টে সরকারের কিছুই আসে যায় না।
অচিরেই দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশে জনগণের পছন্দের সরকার রাষ্ট্র পরিচালনা করবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দ্রুতই এই জালিম সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...