শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

সোনারগাঁয়ে কবির মেম্বারের তান্ডব

নারায়ণগঞ্জের খবরঃ সোনারগাঁয়ে নিরিহ কৃষক আবুল কাশেমের বসত বাড়িতে হামলা চালিয়ে ৫ লক্ষাধিক টাকা ও বিপুল পরিমাণ মালামাল লুটে নিয়েছে শম্ভুপুরা ইউনিয়ন ৬নং ওয়ার্ড মেম্বার কবির বাহিনীর সন্ত্রাসী বাহিনী। সোমবার (৯ডিসেম্বর) থানার শম্ভুপুড়া পূর্ব এলাহীনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আবুল কাশেম বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন,সোনারগাও থানার এলাহীনগর এলাকার মৃত নুর মোহাম্মদ মিয়ার ছেলে কবির হোসেন মেম্বার,মৃত কাদির বেপারীর ছেলে আবুল বাশার,আবুল হাশেম,নুর মোহাম্মদ মিয়ার ছেলে শাহাদাৎ ও সিরাজুল।

অভিযোগে আবুল কাশেম উল্লেখ করেন,গত সোমবার তিনি তার নিজের জমি ভরাট করতে গেলে সোনারগা থানার সম্ভূপুরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য বদমেজাজী কবির মেম্বারসহ তার বাহিনী তাতে বাঁধা প্রদান করে। এরই জের ধরে ঐদিন দুপুর আনুমানিক ১২টা নাগাদ দেশীয় অস্ত্রসস্ত্রে সু-সজ্জিত হয়ে কবির বাহিনী কাশেমের বসতবাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় কৃষক কাশেমসহ পরিবারের অন্যান্য সদস্যরা বাড়িতে না থাকায় হামলার হাত থেকে প্রানে রক্ষা পায়। এদিকে হামলাকারী কাশেমের বাড়ি-ঘরে কুপিয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে সমস্ত মালামাল ভেঙ্গে ফেলে। এক পর্যায়ে ঘরে থাকা সুকেজ ও আলমিরার তালা ভাংচুর করে ২২ভরি স্বর্ণালংকার,৪টি স্যামসাং গ্যালাক্সি মোবাইল ও মাটি ভড়াটের রক্ষিত সাড়ে ৫লক্ষ টাকা লুটে নেয়। পরে কৃষক কাশেমের স্বজনদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা গুলি করে মেরে ফেলার হুমকী দিয়ে তাৎক্ষনিক সটকে পড়ে।

এ ব্যাপারে শম্ভুপুরা ইউনিয়ন ৬নং ওয়ার্ড মেম্বার মোস্তাফিজুর রহমান কবির বলেন, সোনারগায়ের এলাহী নগর এলাকার কাশেম ও তার বোনদের সম্পত্তী নিয়ে বিরোধ। তাদের মধ্যেই মারধরের ঘটনা ঘটেছে এবং থানায় পাল্টাপাল্টি অভিযোগও হয়েছে। আমি সমাধান করতে তাদের সময় দিয়েছি। আমার বিরুদ্ধে কেউ নালিশ করলে তা হবে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীণ। এ ব্যাপারে সোনারগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD