March 28, 2024, 3:31 pm

সড়কে কোন ধরনের চাঁদাবাজ থাকতে পারবে না-ওসি আসলাম হোসেন

নিজস্ব প্রতিবেদক
পাগলা দেলপাড়া সড়কের ভয়াবহ যানজট থেকে মুক্তি পেতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। রবিবার ৩০ আগষ্ট সকালে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির কার্যালয়ে আলোচনা সভায় যানজট নিরসনকল্পে বাজার সমিতির আয়োজনে এক আলোচনা সভায় সকলের মতামত ব্যক্ত করার মধ্য দিয়ে যানজট সৃষ্টির কারণ তুলে ধরা হয়।
পাগলা বাজার কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে ওসি আসলাম হোসেন বলেন, এ সড়কে যানজট একটি বড় সমস্যা। এই যানজট দূর করতে না পারলে এখানকার ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটবে না। এটি একটি গুরুত্বপূর্ণ এরিয়া। সকলে মিলে প্রস্তাবনা দেয়া সহ প্রয়োজনে পুলিশ সুপারের সহযোগীতায় যানজট নিরসনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় সড়কে কোন ধরনের চাঁদাবাজ থাকতে পারবে না বলেও তিনি হুশিয়ারি প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্যে মনিরুল আলম সেন্টু বলেন, পাগলায় ফুটপাতে কোন দোকানপাট থাকতে পারবে না। এটিও যানজটের একটি অন্যতম কারণ। আগামী ১৫ অক্টোবর সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত পাগলা-দেলপাড়া সড়কে কোন দূরপাল্লার যানবাহন যেমন ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল করতে পারবে না। এমনকি লোড-আনলোডও করতে পারবে না। রাস্তার পাশে থাকা কোন অবৈধ দোকানপাট থাকতে পারবে না। ট্রাক চলাচলে যে নির্দেশনা থাকবে তা নিয়ে নিয়মিত মাইকিং করা হবে। প্রয়োজনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে আলোচনা করে এর আশেপাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যবস্থা করা হবে।
এসময় আরোও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা এইচ এম ইসহাক, পাগলা বাজার কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জজ মিয়া, কুতুবপুর ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আলাউদ্দিন হাওলাদার ও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য রোকন উদ্দিন,ব্যবসায়ী জাহের মোল্লা প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD