হোসাইনী নগর সমাজ উন্নয়ন কমিটির সভাপতি, সম্পাদককে শুভেচ্ছা

290

 

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা থানার অন্তর্ভুক্ত কাশীপুর ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ডের হোসাইনী নগর সমাজ উন্নয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচছা জানিয়েছেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুন ভূঁইয়া ও মোহাম্মদ সেলিম।

এর আগে এই কমিটির অনুমোদন দিয়েছেন কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব. এম, সাইফ উল্লাহ বাদল।

কমিটির সকলের সিদ্ধান্ত মোতাবেক বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব এম, সাইফ উল্লাহ বাদলকে প্রধান উপদেষ্টা রেখে,আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ,উপদেষ্টা।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে, আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ, উপদেষ্টা, হাজি মোঃ আঃ কাদির বাবুল,উপদেষ্টা,মোঃ আনোয়ার হোসেন বেপারী, সিনিয়র সহ-সভাপতি,রায়হান উদ্দিন জিল্লু,যুগ্ম- সাধারণ সম্পাদক,মোঃ বশির মিয়া, কোষাধ্যক্ষ, মোঃ আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক,মোঃ আল মামুন, দপ্তর সম্পাদক, মোঃ ইয়াসিন, প্রচার সম্পাদক,হাজি আলী আকবর, ক্রীড়া সম্পাদক,মোঃ জাবিদ হোসেন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক, ১নং সদস্য রেহান শরীফ বিন্দু।

সভাপতি বলেন, হোসাইনী নগরের কোন মানুষ সমস্যায় জর্জরিত হবে না। সকলের সমস্যায় এই কমিটি কাজ করে যাবেন।

সাধারণ সম্পাদক বলেন, আমি অতীতে ও অনেক সংগঠন এর সাথে কাজ করেছি। সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকতে। তবে এখন যেহেতু একটা কমিটি আবার নতুন হয়েছে তাহলে আমরা সবাইকে সাহায্য ও সহযোগিতা করতে পারবো। তিনি বলেন আমরা সকলে একতাবদ্ধ হয়ে এলাকায় সকল কাজে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...