March 28, 2024, 11:35 am

আলীরটেক ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সায়েমের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সদর উপজেলা আলীরটেক  ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

রবিবার  (১৫ আগস্ট) সকালে শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন ওয়ার্ড ওয়ার্ডে  দোয়া ও  গণভোজের আয়োজন করা হয়। আলীরটেক ইউনিয়ন পর্যায়ে সবচেয়ে বড় আয়োজন ছিল এটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক ও  আওয়ামী লীগ নেতা সায়েম আহম্মেদ।

এ উপলক্ষে আলীরটেক,গোপচর, কুড়েঁরপাড়,চর আলীরটেক, ক্রোকেরচর সহ প্রতিটি ওয়ার্ডে গণভোজের আয়োজনে অংশগ্রহণ করেন তিনি এবং নিজ হাতে গণভোজ তুলেদেন।

এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে ১৯৭৫ এর ১৫ আগস্টের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সায়েম আহম্মেদ বলেন, বঙ্গবন্ধু ৫৫ বছরের জীবনে ১৩ বছরই অধিকার আদায়ের সংগ্রামের জন্য কারাগারে থেকেছেন। তিনি এ দেশের মানুষকে ভাল বাসতেন এবং মানুষের মনের কথা বুঝতেন বলেই তিনি জাতির পিতা হতে পেরেছেন। তারই সুযোগ্য কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সঠিক পরিকল্পনা গ্রহণ করেছেন । তারই হাত ধরে আজ আমরা বিশ্বে মাথা উঁচু করে দাড়াতে পেরেছি।

পরিশেষে ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ্ আল মামুন,বীর মুক্তিযুদ্ধা নরুল ইসলাম মেম্বার,  সদর থানার যুবলীগের সিনিয়র সহ সভাপতি এস টি আলমগীর সরকার, সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সওদাগর খান,সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মো. ফালান মাদবর,সমাজ সেবক মো.তোফাজ্জল হোসেন,সমাজ সেবক মো. শহর আলী মাদবর, সমাজ সেবক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মনির হোসেন, আওয়ামী লীগ নেতা শুকুর মেম্বার, আলমগীর সরকার, আলীরটেক ১ নং আওয়ামী লীগের ওয়ার্ডের সভাপতি আাতাবর হোসেন, সাধারণ সম্পাদক জাহানউল্লাহ সুলতান,সাংগঠনিক সম্পাদক নুর হোসেন নুরু মিয়া,সমাজ সেবক বজলু সরকার,মো. সুরুজ মিয়া,আবদুর রহমান সরকার, মো. মোক্তার হোসেন,মো.ফাহিম সরকার, মো. জামাল হোসেন, মো. মনির হোসেন, আলীরটেক ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,আলীরটেক ৫  নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মাদবর, আলীরটেক ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু,, গোগ নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু হোসেন শিকদার।

আরো উপস্থিত ছিলেন ডিফ্রেন্ট বয়েস পাঠাগারের সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক জুয়েল ওসমান, সহ-সভাপতি কামাল হোসেন, শিক্ষা সম্পাদক আক্তার হোসেন ফরিদ, ছাত্রলীগ নেতা মো.সিরাজ,মোহাম্মদ আলী,মো.সোহাগ,মো.আরিফ, মো. তুহিন,মো.হারুন,যুবলীগ নেতা সুজন চাঁন, মো.সোহেল,মো. টিটু সহ সকল সহযোগী অংঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দসহ জনসাধারণ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD