March 29, 2024, 12:49 pm

আড়াইহাজারে করোনা আক্রান্তেরসংখ্যা বেড়ে ২২

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নতুন করে আরো তিন ব্যক্তির শরীরে (কোভিড-১৯)-এ করোনাভাইরাস শনাক্ত করা হয়েছেন। এনিয়ে এই উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২২জনে। আজ মঙ্গলবার দুপুর ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এরা হলেন, ফাতেমা (৪০)। তিনি স্থানীয় হাইজাদী ইউনিয়নের উদোয়দী এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী। পিযুষ কান্তি দাস (৩৮)। তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাধীন পাড়াগ্রাম এলাকার বিনয় কান্তি দাসের ছেলে। মরিয়ম (৫০)। তিনি স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী পশ্চিমপাড়া এলাকার আব্দুর রহমানের মেয়ে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডা: উত্তম কুমার দাশ গুপ্ত জানান, পিযুষ নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে কর্মরত। তবে তিনি আড়াইহাজার পৌসভা এলাকায় বসবাস করছেন। এর আগে সকালে করোনা পজিটিভ শনাক্ত করা হয় শারমীন (২৫)। তিনি দুপ্তারা ইউনিয়নের ভাজবী এলাকার আলাউদ্দিনের মেয়ে। নুরে আলম মোল্লা (৫৫)। তিনি দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও এলাকার মৃত মিলু মোল্লার ছেলে। তিনি আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য পরির্দশক (ইনর্চাজ)। আয়েশা (১৮)। তিনি পাঁচবাড়িয়া এলাকার মাহাবুর আলমের স্ত্রী। সরুজ আলী (৪৭)। তিনি ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকার মৃত হিরুনের ছেলে। আব্দুল হক (৭০)। তিনি একই ইউনিয়নের একই এলাকার মৃত জবর আলী ছেলে। মুহাম্মদ নাছিরউদ্দিন (৪৫)। তিনি চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দমিহায়াতপুর এলাকার মৃত হুমায়নের ছেলে। তিনি আড়াইহাজার উপজেলা এলজিইডির প্রকৌশলী।

প্রসঙ্গত. এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন কহিনুর (২৫)। তিনি উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদীর পশ্চিমপাড়া এলাকার বাবুলের স্ত্রী। রানা (২২)। তিনি স্থানীয় বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। আনোয়ারা বেগম (৫৫)। তিনি বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী দক্ষিণপাড়া এলাকার হানিফ মিয়ার স্ত্রী। তার ছেলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও নাতি হাবিবুল্লাহ (১)। রেজাউল (৩৫)। তিনি উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টিবাজার এলাকার মৃত হাজী আব্দুল সালামের ছেলে। তার স্ত্রী মুক্তা আক্তার (২৬) ও মা আয়েশা (৬০)। মেহের আলী (৫৭)। তিনি বান্টি এলাকার আবদুর রহমান ছেলে। নার্গিস আক্তার (২৮)। তিনি স্থানীয় দুপ্তারা ইউনিয়নের দড়িসৎভান্দি এলাকার আনোয়ারের মেয়ে। কবির (৬০)। তিনি দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও নয়াপাড়া এলাকার ওয়ারিশ মোল্লার ছেলে। এই উপজেলায় ৮ এপ্রিল প্রথম আক্রান্ত হন এক নারী। সুস্থঃ- হানিফ (৬০) ও মাসুদা (৩০)।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD